You dont have javascript enabled! Please download Google Chrome!

শ্রীবরদীতে ছাত্রলীগ নেতার উপর হামলার ঘটনায় গ্রেফতার ২

শেরপুরের শ্রীবরদীতে ছাত্রলীগ নেতা-কর্মীদের উপর হামলার ঘটনায় আইন-শৃঙ্খলা বিঘœকারী অপরাধ (দ্রুত বিচার) আইনের মামলায় দুই ছাত্রদল নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। ১৯ আগস্ট শনিবার রাতে তাদেরকে স্ব-স্ব এলাকা থেকে গ্রেফতার করা হয়। এরা হচ্ছে, উপজেলার দহেরপাড় গ্রামের রহিদুল ইসলামের ছেলে মাসুম মোঃ ফরহাদ ওরফে কুয়াশা (২২) ও উত্তর পোড়াগড় গ্রামের ওয়াজেদ আলীর ছেলে সবুজ মিয়া (২৫)। রবিবার দুপুরে কুয়াশা ও সবুজকে আদালতে সোপর্দ করা হয়েছে।

সুত্রে জানা যায়, শনিবার দুপুর ১টার দিকে পূর্ব আক্রোশের জের ধরে যুবদল ও ছাত্রদলের একদল নেতা-কর্মী শ্রীবরদী সরকারি কলেজ ক্যাম্পাসে অবস্থানরত ছাত্রলীগ নেতা-কর্মীদের উপর সশস্ত্র হামলা চালায়। ওইসময় শ্রীবরদী কলেজ ছাত্রলীগের আহবায়ক মিনাল মিয়া (২২) ও যুগ্ম আহবায়ক ওবায়দুল (২৩)সহ ৫/৬ জন নেতা-কর্মী আহত হয়। ওই হামলার ঘটনায় কলেজজুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়ায় সাধারণ শিার্থীরাও ছুটোছুটি করে নিরাপদে চলে যায়। খবর পেয়ে শ্রীবরদী থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গুরুতর অবস্থায় মিনাল ও ওবায়দুলকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। ওই ঘটনায় রাতে উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক জিয়াউল হক জেনারেল বাদী হয়ে যুবদল নেতা উপজেলা ভাইস-চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন দুলাল (৪০) ও কুড়িকাহনীয়া ইউপি চেয়ারম্যান নুরে আলম (৪৬), উপজেলা ছাত্রদলের সহ-সভাপতি আশরাফুল ইসলাম (৩০), কলেজ ছাত্রদলের যুগ্ম আহবায়ক মানিক মিয়া (২৫) ও রাজু মিয়া (২৫)সহ ১৫ নেতা-কর্মীকে স্ব-নামে এবং অজ্ঞাতনামা আরও ২০/২৫ জনকে আসামী করে শ্রীবরদী থানায় দ্রুত বিচার আইনে একটি মামলা দায়ের করেন।

এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা ও শ্রীবরদী থানার এসআই আবুল কাশেম বলেন, ওই মামলার এজাহারনামীয় ২ জনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। অন্যদের গ্রেফতারে তৎপরতা চলছে।

শেরপুর টাইমস/ বা.স

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!