You dont have javascript enabled! Please download Google Chrome!

শ্রীবরদীতে গোলাম মোস্তফা স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন

“সন্ত্রাস জঙ্গীবাদ ও মাদককে না বলুন” এ স্লোগানকে সামেনে রেখে শ্রীবরদীর রাণীশিমুল ইউনিয়নের ভায়াডাঙ্গায় শুক্রবার বিকালে গোলাম মোস্তফা স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন করা হয়েছে।

রাণীশিমুল ইউনিয়নের প্রয়াত সকল ফুটবলারদের স্বরণে মাসব্যাপী গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেন ইউপি চেয়ারম্যান মাসুদ রানা। এ উপলক্ষে টেংগর পাড়া উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে ইউপি চেয়ারম্যান মাসুদ রানার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রথান অতিথি হিসাবে বক্তব্য রাখেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পররাষ্ট্র সচিব ( মেরিটাইম এ্যাফেয়ার্স ইউনিট) রিয়াল এ্যাডমিরাল (অবঃ) খোরশেদ আলম।

রাণীশিমুল ইউনিয়ন আ’লীগ সাধারণ সম্পাদক আনোয়ার পারভেজের সঞ্চালনায় বিশেষ বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক ডক্টর মল্লিক আনোয়ার হোসেন, সহকারি পুলিশ সুপার মিথুন সরকার, ইউএনও সেঁজুতি ধর, উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক মোতাহারুল ইসলাম লিটন, জেলা আওয়ামী লীগের সাবেক সংকৃতি বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ ছালেহ, শেরপুর-৩ আসনের আ’লীগের মনোনয়ন প্রত্যাশী ও প্রয়াত সাবেক সংসদ সদস্যের ছেলে মোহসিনুল বারী রুমি, খড়িয়া কাজির চর ইউপি চেয়ারম্যান ও শেরপুর-৩ আসনের আ’লীগের মনোনয়ন প্রত্যাশী এ.ডি.এম শহিদুল ইসলাম এবং আ’লীগ নেতা এম.এম মোনায়েম।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ওসি রেজাউল হক, শেরপুর-৩ আসনের আ’লীগের মনোনয়ন প্রত্যাশী মিজানুর রহমান রাজা, সাবেক জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার ও শেরপুর-৩ আসনের আ’লীগের মনোনয়ন প্রত্যাশী আবু ছালেহ মোঃ নুরুল ইসলাম হিরো, জেলা পরিষদ সদস্য ও জাতীয় শ্রমিক লীগ আহবায়ক আবু জাফর ও রাণীশিমুল ইউনিয়ন আ’লীগ সভাপতি সৈয়দ মেজবাহ উদ্দিন বখতিয়ার।

আলোচনা শেষে খেলার শুভ উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পররাষ্ট্র সচিব (মেরিটাইম এ্যাফেয়ার্স ইউনিট) রিয়াল এ্যাডমিরাল (অবঃ) খোরশেদ আলম। উদ্বোধনী খেলায় ভায়াডাঙ্গা এফ.সি ক্লাব ৫-০ গোলে শেরপুর রাইজিং ক্লাবের নিকট পরাজিত হয়। এসময় সহস্্রাধিক দর্শক খেলা উপভোগ করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!