শ্রীবরদীতে গোলটেবিল আলোচনা সভা অনুষ্ঠিত

“নারীর জয়ে সবার জয়” এ প্রতিপাদ্যকে সামনে রেখে শেরপুরের শ্রীবরদীতে স্থানীয় সমস্যা ও সমাধানের লক্ষ্যে বৃহস্পতিবার দুপুরে গোলটেবিল আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের রাজনৈতিক ফেলো নাছরিন বেগম ফাতেমার উদ্যোগে আইডিয়াল প্রিপারেটরি হাইস্কুলের সেমিনার কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন পৌরসভার মেয়র আবু সাইদ। ডেমোক্রেসির ময়মনসিংহ কো-অর্ডিনেটর নিরপমা ভৌমিকের সঞ্চালনায় অনুষ্ঠানে বর্তমান সরকারের উন্নয়নের নানা দিক তুলে স্বাগত বক্তব্য দেন নাছরিন বেগম ফাতেমা। তিনি শেরপুর ৩ আসনের আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী বলেও উল্লেখ করেন।

স্থানীয় সমস্যা ও সমাধানে নানা দিক তুলে ধরে বক্তব্য রাখেন জেলা পরিষদের সংরক্ষিত আসনের মহিলা সদস্য তালুকদার মিসেস কোহিনুর আক্তার, বীর মুক্তিযোদ্ধা আব্দুল্লাহ ছালেহ, উপজেলা যুবলীগের আহবায়ক জাহিদুল ইসলাম জুয়েল, যুগ্ম আহবায়ক লিয়াকত হোসেন লিটন প্রমূখ। এতে অংশগ্রহণ করেন সাংবাদিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ্ব।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের