You dont have javascript enabled! Please download Google Chrome!

শ্রীবরদীতে গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার

শ্রীবরদীতে বসত ঘরের ধরনার সাথে ঝুলন্ত অবস্থায় এক গৃহবধুর মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃত গৃহবধু উপজেলার ভেলুয়া ইউনিয়নের কাউনের চর গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে শুক্কুর আলীর স্ত্রী নাজমা বেগম (২৪)।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে স্বামীর বসত ঘরে। এঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে ঝুলন্ত লাশ উদ্ধার ও লাশের সুরুত হাল রিপোর্ট করে থানায় নিয়ে এসেছে।

এলাকাবাসি ও পুলিশ সুত্রে জানাগেছে, ওই গৃহবধুর স্বামী শুক্কুর আলী ঢাকায় থাকেন। এক সন্তানের জননী গৃহবধু নাজমা তার শশুড়-শ্বাশুড়ির সাথে স্বামীর বাড়িতে থাকতেন। মঙ্গলবার সকালে গৃহবধুর শ্বশুড় মাছ ব্যসায়ী সিরাজ উদ্দিন মাছ কিনার জন্য ঝগড়ার চর সকাল বাজারে যায়। এসময় নাজমা বেগম তার শ্বাশুড়িকে বাচ্চার জন্য বিস্কুট কেনার জন্য দোকানে পাঠায়। শ্বাশুড়ি দোকান থেকে এসে দেখেন নাজমা বেগম বসত ঘরের ধরনার সাথে ঝুলে আছে।

এমতাবস্থায় নাজমার শ্বাশুড়ির ডাক চিৎকারে বাড়ির আশ পাশের লোকজন এসে নাজমার ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে লোকজন থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় আনে।

শ্রীবরদী থানার ওসি রেজাউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মৃতের কারণ এখনোও জানা যায় নাই। ঘটনার পর থেকে তার শ্বশুড়-শ্বাশুড়ি পলাতক রয়েছে। এব্যাপারে এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ করে নাই।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!