You dont have javascript enabled! Please download Google Chrome!

শ্রীবরদীতে গণসংযোগে ব্যস্ত স্বতন্ত্র চেয়ারম্যন প্রার্থী জুয়েল

শ্রীবরদী উপজেলা পরিষদ নির্বাচনে ব্যস্ত সময় পার করছেন স্বতন্ত্র চেয়ারম্যন প্রার্থী উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক জাহিদুল ইসলাম জুয়েল। বিরামহীন গণসংযোগ আর প্রচার প্রচারণায় আলোচনায় ওঠে আসছেন নির্বাচনী মাঠে। তার নির্বাচনী প্রতীক হচ্ছে আনারস। মঙ্গলবার সাধারন ভোটার ও কর্মী সমর্থকদের সাথে কথা বলে ওঠে আসে জুয়েল সম্পর্কে নানা তথ্য।

যুবলীগ সূত্রে জানা যায়, জাহিদুল ইসলাম জুয়েল দীর্ঘদিন যাবত রাজনীতির মাঠে সভা সমাবেশ করে আসছেন। ইতিমধ্যে উপজেলা আওয়ামী যুবলীগের সবকটি ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি করে নিজের ভিত্তিকে শক্ত করেছেন।

এবারই প্রথমবারের মতো নির্বাচনে অংশগ্রহণ করায় আলোচনার কেন্দ্র বিন্দুতে চলে এসেছেন তিনি। দিন যতই যাচ্ছে ততই সরগরম হয়ে ওঠছে তার নির্বাচনী মাঠ। পোস্টারে পোস্টারে ছেয়ে গেছে উপজেলা সর্বত্র। প্রার্থীর পক্ষে প্রতিনিয়ত চলছে মাইকিং। উপজেলার সর্বত্র প্রচারণায় ব্যস্ত তার কর্মী ও সমর্থকরা।

তার কর্মী ও সমর্থকরা জানান, প্রতিদিন উঠান বৈঠক ও গণসংযোগ কর্মসূচী রয়েছে। ভোটারদের কাছে নানা উন্নয়নের প্রতিশ্রুতি দিচ্ছেন তিনি। জাহিদুল ইসলাম জুয়েল বলেন, আমি নির্বাচিত হলে অবহেলিত ও সুবিধা বঞ্চিত মানুষের উন্নয়নের জন্য কাজ করবো। এমনকি দুর্নীতি প্রতিরোধে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবো।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!