শ্রীবরদীতে কবিরাজ বাড়িতে রোগীর মৃত্যু!

  ছবি: শাহজামাল ওরফে শাহ কবিরাজ।

শেরপুরের শ্রীবরদীতে কবিরাজ বাড়িতে চিকিৎসা নিতে এসে রায়হানা জান্নাত শিলা (২৭) নামে মানসিক ভারসাম্যহীন রোগীর রহস্যজনক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার (২৫ সেপ্টেম্বর) ভোর ৬টার দিকে উপজেলার ভেলুয়া ইউনিয়নের চকবন্দি পশ্চিমপাড়া গ্রামে। মৃত শিলা জামালপুর সদর উপজেলার দড়িপাড়া গ্রামের ফরিদুর রহমানের কন্যা। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে। এ ঘটনায় চকবন্দি গ্রামের মৃত অছিমদ্দিনের ছেলে শাহজামাল ওরফে শাহ কবিরাজ (৬৫) কে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ আটক করেছে ।
গ্রামবাসি সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত চকবন্দি গ্রামের শাহজামাল কবিরাজ নিজ বাড়িতেই মানসিক রোগ সহ বিভিন্ন রোগের চিকিৎসা করে আসছে। খবর পেয়ে ফরিদুর রহমান তার মানসিক ভারসাম্যহীন কন্যা শিলাকে গত ৪ দিন আগে চিকিৎসার জন্য কবিরাজের বাড়িতে রেখে যায়। শাহ কবিরাজ ৪ দিন যাবত শিলাকে চিকিৎসা দিয়ে আসছেন। এ অবস্থায় বুধবার ভোরে রহস্যজনক বারণে কবিরাজের বসত ঘরে শিলার মৃত্যু হয়। স্থানীয় এলাকাবাসী থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসাপাতাল মর্গে প্রেরণ করেছে। মৃত ওই নারীর বাবা ফরিদুর রহমান বাট্টাজোড় ভূমি অফিসের উপ-সহকারি ইউনিয়ন ভূমি কর্মকর্তা হিসাবে কর্মরত। তিনি বলেন, আমার মেয়ে দীর্ঘদিন যাবত মানসিক ভারসাম্যহীন থাকায় বিভিন্ন জায়গায় চিকিৎসা করেছি। গত ৪ দিন আগে চিকিৎসার জন্য কবিরাজের বাড়িতে রেখে যাই। আজ ভোরে তার মৃত্যুর খবর পেয়ে কবিরাজের বাড়িতে এসেছি।
ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীবরদী থানার ওসি মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, শাহাজামাল কবিরাজের বাড়ি থেকে শিলার মৃতদেহ উদ্ধার করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য ওই কবিরাজকে থানায় আনা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছে। নালিতাবাড়ী এসপি (সার্কেল) জাহাঙ্গীর আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।