You dont have javascript enabled! Please download Google Chrome!

শ্রীবরদীতে ওয়ার্ড আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

দলকে তৃণমূল পর্যায়ে সুসংগঠিত করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে শ্রীবরদী উপজেলার ১ নাম্বার সিংগাবরুনা ইউনিয়ন শাখার ৪,৬ ও ৯ নাম্বার ওয়ার্ড আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বিপুল উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে বৃহস্পতিবার রাতে মাটিফাটা জিএম উচ্চ বিদ্যালয় মাঠ চত্বরে সিংগাবরুনা ইউনিয়ন আ’লীগ সভাপতি মুক্তিযোদ্ধ রহুল আমিনের  সভাপতিত্বে সম্মেলনের ১ম পর্ব উদ্বোধন করেন সাধারণ সম্পাদক খালেদ হাসান হিপুল।

ছাত্রলীগ সাধারণ সম্পাদক পলাশের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক বশিরুল ইসলাম সেলু। প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন জেলা আ’লীগ সদস্য ও সাবেক উপজেলা আ’লীগ সিনিয়র যুগ্ম-আহবায়ক আব্দুল মতিন, জেলা আ’লীগ শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক শামীম হোসেন,  আ’লীগ নেতা আব্দুল জব্বার, ফজলুল হক, আব্দুল মজিদ মুক্তিযোদ্ধা হায়দার আলী, আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধ রফিকুল ইসলাম রুপজল মাস্টার, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোতালেব হোসেন তারা, যুবলীগ নেতা রাফিউল বারি রাশেদ ও ছাত্রলীগ সভাপতি জুয়েল রানা। সম্মেলনের ২য় পর্বে সভাপতি মুক্তিযোদ্ধা রহুল আমিনের সভাপতিত্বে সকল কাউন্সিলরদের সম্মতিক্রমে ৪, ৬ ও ৯ নাম্বার ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচন অনুষ্ঠিত হয়।

এসময় ৪ নাম্বার ওয়াডের্র সভাপতি পদে মুক্তিযোদ্ধা শাহা আলী, সাধারণ সম্পাদক এনামুল মুন্সি, ৬ নাম্বার ওয়ার্ডেও সভাপতি পদে মুক্তিযোদ্ধা নুরুজ্জামান, সাধারণ সম্পাদক পদে আছমত আলী ও ৯ নাম্বার ওয়ার্ডেও সভাপতি পদে মাহমুদুল হক এবং সাধারণ সম্পাদক পদে ছিদ্দিকুর রহমান বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!