শ্রীবরদীতে এক মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার

শেরপুরের শ্রীবরদীতে রেজাউল করিম রাজু (৫০) নামে এক মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে। রোবববার (২০ অক্টোবর) ভোরে উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নের খঞ্চেপাড়া গ্রামের গোলাম রসুলের আবাদি জমির পরিত্যক্ত স্থান থেকে ওই লাশ উদ্ধার করে পুলিশ। মৃত রাজু পার্শ্ববর্তী গড়খোলা গ্রামের মৃত মোনায়েম সওদাগর ওরফে লিচুর ছেলে।

মৃতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, রেজাউল করিম রাজু একজন মাদক ব্যবসায়ী ছিল। সে দীর্ঘদিন যাবত এলাকায় মাদক ব্যবসা করে আসছে। তার নামে থানায় একাধিক মামলা আছে। সম্প্রতি সে কোর্টে হাজিরা দিয়ে বাড়ি আসে।

এদিকে ওই এলাকার আরো কয়েকজন মাদক ব্যবসার সাথে জড়িত। এ নিয়ে পুলিশ মাঝে মধ্যে ওই এলাকায় অভিযান চালায়। শনিবার রাতে সে পুলিশের ভয়ে ঘর থেকে বের হয়ে আত্মগোপনে যায়। ভোরে খঞ্চেপাড়া গ্রামের গোলাম রসুলের আবাদি জমির পাশে পরিত্যক্ত স্থানে রাজুর লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী। তার চোখ দিয়ে রক্ত বের হয়েছিল। পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। নালিতাবাড়ী সার্কেলের সহকারি পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলম রোববার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ ঘটনায় ঘটনার সত্যতা নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রুহুল আমিন তালুকদার জানান, ময়না তদন্তের জন্য লাশ জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। রাজুর স্ত্রী নাছমিন বেগম বাদী হয়ে থানায় একটি ইউডি মামলা দায়ের করেছেন।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।