You dont have javascript enabled! Please download Google Chrome!

শ্রীবরদীতে এক ব্যাক্তির ঝুলন্ত লাশ উদ্ধার

শ্রীবরদী প্রতিবেদক : শেরপুরের শ্রীবরদীতে শ্বশুরবাড়ী এলকা থেকে মমিন মিয়া (৪৫) নামে এক জামাইয়ের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

২০জানুয়ারী শুক্রবার দুপুরে উপজেলার ভেলুয়া ইউনিয়নের বারারারচর গ্রামের এক গাছের ডাল থেকে তার লাশ উদ্ধার করে।

মমিন মিয়া পার্শ্ববর্তী উপজেলা ইসলামপুরের বেনুয়ারচর গ্রামের সমেজ আলীর ছেলে। সে চাংপাড়া গ্রামের চিনি মিয়ার জামাই। রহস্যজনক এ ঘটনার পর থেকে মমিন মিয়ার শ্বশুরবাড়ির লোকজন পলাতক রয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, চাংপাড়া গ্রামের চান মিয়ার মেয়ে চিরিনা বেগমের সাথে বিয়ে হয় মমিন মিয়ার। বিয়ের পর থেকে মমিন মিয়া শ্বশুরবাড়িতে থাকতো।

তাদের এক ছেলে এক মেয়ে। সম্প্রতি স্ত্রীকে পরকিয়া সন্দেহে তাদের মধ্যে অন্তঃদ্বন্দ্ব চলছিল। শনিবার দিবাগত রাতে এ নিয়ে দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়।

এক পর্যায়ে মমিন মিয়া তার স্ত্রীকে ছুরিকাঘাত করে। পরে তার শ্বশুরবাড়ির লোকজন চিরিনা বেগমকে চিকিৎসার জন্যে হাসপাতালের কথা বলে বাড়ি ত্যাগ করে।

পরদিন সকালে চিনি মিয়ার বাড়ির পাশে বারারারচর গ্রামের লোকজন তার গলায় জিআইতার দিয়ে পেঁচানো অবস্থায় গাছের ডালে ঝুলতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

শ্রীবরদী থানার এসআই এমদাদুল হক জানান, নিহতের লাশ ময়না তদন্তের জন্যে জেলা মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি নিয়ে তদন্ত চলছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!