You dont have javascript enabled! Please download Google Chrome!

শ্রীবরদীতে ইয়াবাসহ আটক দুই

শেরপুরের শ্রীবরদীতে ৫০ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪। ২৪ জুলাই মঙ্গলবার বিকেলে উপজেলার ছনকান্দা বটতলা বাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। আটকৃতরা হচ্ছে শ্রীবরদী উপজেলার মধ্য ছনকান্দা গ্রামের আব্দুল কাদেরের ছেলে মোঃ জুয়েল (২০) ও বকশীগঞ্জ উপজেলার আজম আলী খন্দকারের ছেলে সামছুল ইসলাম রানা (২০)। বুধবার দুপুরে মাদক আইনের নিয়মিত মামলায় তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

র‌্যাব-১৪ সূত্রে জানা যায়, গোপন সূত্রে সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে র‌্যাব-১৪ (জামালপুর-শেরপুর) এর কোম্পানী কমান্ডার (অতিরিক্ত পুলিশ সুপার) মাহফুজুর রহমানের নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল শ্রীবরদী উপজেলার ছনকান্দা বটতলা বাজার এলাকার এরশাদ এন্টারপ্রাইজের সামনের রাস্তা থেকে জুয়েল ও রানাকে গ্রেফতার করে। ওইসময় তাদের দেহতল্লাশী করে ৫০ পিস ইয়াবা উদ্ধার করে, যার আনুমানিক মূল্য প্রায় ১৫ হাজার টাকা।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!