শ্রীবরদীতে ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলামের পদত্যাগ

শেরপুরের শ্রীবরদী উপজেলার খাড়িয়াকাজিরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম পদত্যাগ করেছেন। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বীতা করবেন বলে তিনি রবিবার বিকাল সাড়ে ৪ টায় উপজেলা নির্বাহী অফিসার বরাবর পদত্যাগপত্র জমা দেন।

তার পদত্যাগ পত্র গ্রহণ করেন উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতি ধর। উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে পদত্যাগ পত্র জমা দেওয়ার সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাচন অফিসার মাহমুদ হাসান, তাতিহাটি ইউপি চেয়ারম্যান আসাদ উল্লাহ বিল্লালসহ খড়িয়াকাজীরচর ইউনিয়ন পরিষদের সকল সদস্য।

এব্যাপারে এডিএম শহিদুল ইসলাম বলেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে অংশ গ্রহণ করবো। এ জন্য নির্বাচন কমিশনের বিধি মোতাবেক পদত্যাগ পত্র জমা দিয়েছি।

উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতি ধর জানান, খড়িয়াকাজীরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলামের পদত্যাগ পত্র গ্রহণ করা হয়েছে। অল্প সময়ের মধ্যেই ওই ইউনিয়নের চেয়ারম্যান পদ শূন্য ঘোষণা করা হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের