শ্রীবরদীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল

শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনের সাবেক এমপি মরহুম ডা. সেরাজুল হকের ২৫তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৮ অক্টোবর) বিকালে পৌর শহরের রেজিয়া চাউল কল চত্বরে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল শ্রীবরদী উপজেলা শাখার আয়োজনে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন শেরপুর-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপি’র সভাপতি মাহমুদুল হক রুবেল। এতে সভাপতিত্ব করেন উপজেলা যুবদলের আহবায়ক আবু রায়হান মো. আল-বেরুনী।

উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক এখলাছুর রহমান লিটনের সঞ্চালনায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, শ্রীবরদী উপজেলা বিএনপি’র সাধারন সম্পাদক আব্দুর রহিম দুলাল, জেলা যুবদলের সভাপতি শফিকুল ইসলাম মাসুদ, শ্রীবরদী উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন দুলাল, পৌর বিএনপির আহবায়ক ফজলুল হক চৌধুরী অকুল, পৌর যুবদলের আহবায়ক হাবিবুর রহমান কালু, জেলা যুবদলের সদস্য সোহানুর রহমান সোহান প্রমুখ। আলোচনা শেষে মরহুমের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে বিএনপি ও অঙ্গ সংগঠনের সহ¯্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।