শ্রীবরদীতে আ’লীগের তৃণমূলের ভোটে উপজেলা চেয়ারম্যান পদে আশরাফ মনোনীত

আসন্ন ৫ম উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে শ্রীবরদীতে তৃণমূলের ভোটে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের প্রার্থী মনোনীত হয়েছেন উপজেলা আ’লীগ সভাপতি ও বর্তমান উপজেলা চেয়ারম্যান আশরাফ হোসেন খোকা।

বুধবার বিকালে উপজেলা আ’লীগের অস্থায়ী দলীয় কার্যালয়ে উপজেলা আ’লীগ সভাপতি আশরাফ হোসেন খোকার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোতাহারুল ইসলাম লিটনের সঞ্চালনায় উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে দলীয় প্রার্থী মনোনয়নের জন্য আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় দলের প্রার্থীতা আহ্বান করা হলে ৮ জন উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা করেন। এছাড়া উপজেলা পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থীতা ঘোষণা করেন।

এসময় শেরপুর জেলা আ’লীগের সহ-সভাপতি ফকরুল মজিদ খোকন, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন উৎপল এবং শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক শামীম কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী উপজেলা পরিষদ নির্বাচনে দলের প্রার্থীতা মনোনয়নের জন্য দলীয় নেতা কর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন। পরে তৃণমুলের ভোটে প্রার্থীতা মনোনয়নের জন্য নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে আশরাফ হোসেন খোকা উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী নির্বাচিত হন। পুরুষ ভাইস চেয়ারম্যান পদে উপজেল আ’লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু সাঈদ হিটলার এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা মহিলা আ’লীগের সভাপতি লাবিনা আক্তার লিমা নির্বাচিত হন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের