শ্রীবরদীতে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত

“আমরা দুর্নীতির বিরুদ্ধে একতাবদ্ধ” এ প্রতিপাদ্যকে সামনে রেখে শেরপুরের শ্রীবরদীতে গণস্বাক্ষর, বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভার মধ্যে দিয়ে পালিত হয়েছে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস।

এ উপলক্ষে সোমবার (৯ ডিসেম্বর) সকালে উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে এবং উপজেলা এপি ওয়ার্ল্ড ভিশনের সহযোগিতায় উপজেলা চত্বরে জাতীয় সংগীত পরিবেশন ও গণস্বাক্ষর কর্মসূচী অনুষ্ঠিত হয়। পরে উপজেলা পরিষদ থেকে বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে চৌরাস্তা মোড়ে মানববন্ধন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নিলুফা আকতারের সভাপতিতেত্ব মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম। এসময় অংশ গ্রহণ করেন সহকারি কমিশনার (ভূমি) মনজুর আহসান, মাধ্যমিক শিক্ষা অফিসার রুহুল আলম তালুকদার, মৎস্য অফিসার কৃষিবিদ সাইদুর রহমান, উপজেলা প্রকৌশলী জাহাঙ্গির হোসাইন, মহিলা বিষয়ক কর্মকর্তা ফাতেমাতুজ্জহুরা, জনস্বাস্থ্য প্রকৌশলী মনিরুজ্জামান, এপি ওয়ার্ল্ড ভিশনের প্রোগ্রাম অফিসার ফ্লোরা মাং সাং, উপজেলা একাডেমিক সুপারভাইজার মোশারফ হোসেন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির রুহুল আমিন কালাম, সাধারণ সম্পাদক রেজাউল করিম বকুল, সদস্য শ্রীবরদী বিএম কলেজের অধ্যক্ষ হুসনে আরা মাহবুবা, প্রভাষক আতিয়া রেহেনা, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আকরাম হোসেন, রফিকুল ইসলাম সহ উপজেলা বিভিন্ন দফতরের কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।