শ্রীবরদীতে অজ্ঞাত ব্যাক্তির মরদেহ উদ্ধার

শ্রীবরদীর সীমান্তের গারো পাহাড়ের জঙ্গল থেকে অজ্ঞাত ব্যাক্তির ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার রানীশিমুল ইউনিয়নের বালিজুরি সদর বিটের নেয়াবাড়ির টিলার জঙ্গল থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়।

বুধবার লাশের ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করেছে করা হয়েছে। এনিয়ে থানায় একটি মামলার প্রক্রিয়া চলছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাগেছে, মঙ্গলবার দিবাগত রাতে স্থানীয় লোকজন নেয়াবাড়ির টিলার একটি জঙ্গলে অজ্ঞাত ক্ষতবিক্ষত এক যুবকের মরদেহ দেখতে পায়। পরে পুলিশ গভীর রাতে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করে।

শ্রীবরদী থানার পুলিশ উপ-পরিদর্শক শফিকুল ইসলাম জানান, বনের পশুরা লাশের মুখ ও মাংশসহ এক হাত খেয়ে ফেলেছে। তার পরনে ছিল হাফপ্যান্ট। গায়ে কোনো কাপর ছিলনা। পাশে একটি লুঙ্গি ছিল।

তিনি বলেন, ধারনা করা হচ্ছে, ১০/১২ দিন আগে মরদেহটি এখানে ফেলে রাখা হয়েছে। মরদেহটির পরিচয় পাওয়া যায় নাই।

লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রহুল আমিন তালুকদার জানান, এ ব্যাপারে থানায় একটি মামলার প্রক্রিয়া চলছে। এখনো মরদেহের পরিচয় পাওয়া যায়নি। তবে তদন্ত অব্যাহত। ঘটনাটি নিয়ে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের