শ্রীবরদীতে অগ্নিকান্ডে গোডাউন পুড়ে ছাই

শেরপুরের শ্রীবরদীতে অগ্নিকান্ডে ইমান আলী নামের এক ব্যবসায়ীর ১৫ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে বলে দাবী করেছেন ওই ব্যবসায়ী । ২৭মে শনিবার ভোরে পশ্চিম বাজার এলাকায় তার গোডাউনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার ভোর ৩.৩০মিনিটে পশ্চিম বাজারে ভাই ভাই ষ্টোরের গোডাউনে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সুত্রপাত হয়। পরে স্থানীয়দের নিকট থেকে খবর পেয়ে ইমান আলী এসে গোডাউনের তালা খুলে আগুন জ্বলতে দেখে শেরপুর ফায়ার সার্ভিসে খবর দেয়। কিন্তু মুহুর্তের মধ্যেই আগুন ছড়িয়ে পড়ে। পরে ফায়ার সার্ভিসের ১টি ইউনিট ঘটনাস্থলে এসে প্রায় ৩০মিনিট চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে।

ভাই ভাই ষ্টোর এর স্বত্তাধীকারী ইমান আলী জানান, তার গোডাউনে থাকা তৈল, সিগারেট, শাবান, হুইল পাউডার, বডি স্প্রে, হারপিক, কয়েলসহ প্রায় ৩২প্রকার মালামাল পুড়ে গেছে। আগুনে ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে তিনি দাবী করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের