You dont have javascript enabled! Please download Google Chrome!

শোক সংবাদ : সাঈদ হাসান শামীম

শেরপুর সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের ইংরেজী বিভাগের শিক্ষক এবং শহরের কসবা মহল্লার মৃত আ. সামাদের ছেলে মো. সাঈদ হাসান (৪৭) আজ ২৪ সেপ্টেম্বর সকালে ঢাকায় একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না নিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজিউন। মৃত্যুকালে তার মা, স্ত্রী, দুই ছেলে-মেয়ে এবং অসংখ্য আত্বিয়-স্বজন ও গুনাগ্রাহী রেখে গেছেন।

সোমবার বাদ যোহর তার প্রথম কর্মস্থল সরকারী ভিক্টোরিয়া একাডেমী মাঠে প্রথম জানাজা এবং বিকেলে তার গ্রামের বাড়ি দ্বিতীয় নামাজে জানাযা শেষে দাফন সম্পন্ন হয়। তার মৃত্যুতে প্রথম কর্মস্থল সরকারী ভিক্টোরিয়া একাডেমী এবং সর্বশেষ কর্মস্থল সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

ব্যাক্তি জীবনে শামীমের এক ছেলে ও এক মেয়ে এবং স্ত্রী সাবিনা ইয়াসমিন সদর উপজেলার তারাগড় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পদে কর্মরত রয়েছেন।

শামীম দির্ঘদিন যাবৎ হৃদ রোগে ভুগছিলেন। গত এক সপ্তাহ আগে বাইপাস করার জন্য ঢাকায় যান। সেখানে বৃহস্পতিবার মিরপুর একটি বেসকারী হাসপাতালে বাইপাস করার পর তার অবস্থার অবনতি ঘটলে তাকে আইসিইউতে রাখা হয়। কিন্তু সেখান থেকে আর সুস্থ হয়ে না ফিরে মৃত্যু কোলে ঢলে পড়ে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!