শেরপু‌রে পৃথকস্থা‌নে বিদ্যুৎপৃ‌ষ্টে নিহত দুই, আহত এক


শেরপুরের শ্রীবরদী‌ উপ‌জেলার বকচর এলাকায় বিদ্যুৎপৃ‌ষ্টে হা‌জেরা খাতুন (৭০) না‌মে এক বৃদ্ধা ও ঝিনাইগাতী উপ‌জেলা নলকুড়া ইউনিয়নের গজারীপাড়া গ্রামে পারভীন বেগম না‌মে তিন সন্তা‌নের জননীর মৃত্যু হ‌য়ে‌ছে। বুধবার (১১ সে‌প্টেম্বর) সকা‌লে পৃথকস্থা‌নে এ ঘটনা ঘ‌টে।

পু‌লিশ জানায়, শ্রীবরদী উপজেলার বকচর গ্রামের মৃত আশকর আলীর স্ত্রী হাজেরা বেগম তার বসতঘরের বিদ্যুতের তারে আগুন দেখে সুইচ বন্ধ করতে গেলে বিদ্যুৎস্পৃষ্ট হন। এসময় তার পুত্রবধূ লাভলী বেগম তাকে বিদ্যুতের সুইচ থেকে সরাতে গেলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়েন। এতে দুজনই গুরুতর আহত হলে আশপা‌শের লোকজন তাদের ঘটনাস্থল থে‌কে উদ্ধার করে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হাজেরা বেগমকে মৃত ঘোষণা করেন এবং গুরুতর অবস্থায় লাভলী বেগমকে জেলা সদর হাসপাতালে স্থানান্তর করেন।

এ‌দি‌কে ঝিনাইগাতী উপজেলার নলকুড়া ইউনিয়নের গজারীপাড়া গ্রামের জাহেদ আলীর স্ত্রী পারভীন বেগম তার নিজ ঘরের ফ্যানের সুইচ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন। পরে আহত অবস্থায় ঘটনাস্থল থে‌কে তা‌কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক আরএমও ডা. অহিদ ইকবাল তাকে মৃত ঘোষণা করেন।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রহুল আ‌মিন তালুকদার ও ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বক্কর ছিদ্দিক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।