You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুর-৩ আসনের বিএনপি প্রার্থীর গাড়ি ভাংচুরের অভিযোগ

শেরপুর-৩ (শ্রীবর্দী-ঝিনাইগাতি) আসনের ধানের শীষ প্রতীকের বিএনপি প্রার্থী ও জেলা বিএনপি’র সভাপতি সাবেক সাংসদ মাহমুদুল হক রুবেল এর গণসংযোগে যাওয়া মাইক্রোবাস ভাংচুর করেছে র্দূবৃত্তরা বলে অভিযোগ করেছেন প্রার্থীর স্ত্রী ফরিদা হক ।
তিনি জানান , ২৭ ডিসেম্বর বৃহস্পতিবার বিকেলে শ্রীবর্দী উপজেলা গোসাইপুর ইউনিয়নের ধাতুয়া গ্রামে বিএনপি’র ওই প্রার্থীর স্ত্রী ফরিদা হক, প্রার্থীর ছোট ভাইয়ের স্ত্রী লাকি হক, শ্রীবর্দী উপজেলার ভাইস চেয়ারম্যান লিপি খাতুন ও ড্রাইভার মুকুল মিয়াসহ ৫ জন গণসংযোগে যান।
এসময় ১৫/২০ জনের একদল যুবক প্রথমে ওই স্থানে প্রচারণা না করার কথা বলে চলে যেতে বলেন। এসময় তারা মাইক্রোবাসটি ঘুরিয়ে ফিরে আসার পথে পেছন থেকে বৈঠা ও লাঠিসোটা নিয়ে মাইক্রোবাসের উপর চড়াও হয়। এতে মাক্রোবাসের পেছন ও ডান পার্শ্বের কাঁচ ভেঙ্গে ফেলে এবং ডাইভারকে টেনে হেচরে গাড়ি থেকে নামিয়ে প্রহার করে আহত করে।

এসময় গাড়িতে বসা প্রার্থীর আত্মিয়স্বজনরা সামান্য আহত হলেও আতংক গ্রস্থ হয়ে দ্রুত স্থান ত্যাগ করে। পরে সন্ধ্যায় বিষয়টি মৌখিক ভাবে জেলা রিটানিং অফিসারের নিকট জানায়। জেলা রিটানিং অফিসার ও জেলা প্রশাসক তাদেরকে লিখিত অভিযোগ দেওয়ার পরামর্শ দেন।

এ বিষয়ে জেলা রিটানিং অফিসার সাংবাদিকদের জানান, বিষয়টি আমি মৌখিক ভাবে জেনেছি। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!