You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুর-২: দলাদলি ভুলে মতিয়ার পক্ষে ভোট চাইলেন বাদশা

দশম জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করেন কেন্দ্রীয় কৃষকলীগের সাবেক সহ-সভাপতি কৃষিবিদ বদিউজ্জামান বাদশা। এবার তিনি দল থেকে মনোনয়ন না পেয়ে কৃষিমন্ত্রী ও স্থানীয় সাংসদ বেগম মতিয়া চৌধুরীর পক্ষে নৌকায় ভোট চাইলেন। বুধবার (২৭ ডিসেম্বর) সন্ধায় নির্বাচনী পথ সভায় প্রধান বক্তা হিসেবে বদিউজ্জামান বাদশা বক্তব্য রাখেন। ওই সময় তিনি বলেন, আমি দলীয় মনোনয়ন প্রত্যাশী ছিলাম। দল মতিয়া চৌধুরীকে মনোনয়ন দিয়েছে। প্রার্থীর সাথে আমার মতবাদ ছিল। এখন নৌকা যার হাতে তাকে আগামী ৩০ তারিখ আপনাদের ভোটে মতিয়া চৌধুরী জয়ী করতে হবে। কারণ দলাদলি যার যার নৌকা সবার।

বাদশা আরো বলেন, মতিয়া চৌধুরী এমপি হলে এবং শেখ হাসিনা প্রধান মন্ত্রী হলে ২০২৩ সালের মধ্যে শেরপুরে বিশ^বিদ্যালয় হবে, রেললাইন হবে ইনশাল্লাহ। তা না হলে দেশ উন্নয়নের মহাসড়ক থেকে ছিটকে খাদে পড়ে যাবে। তাই এই এলাকার জনগণের প্রতি আমার উদ্বার্থ আহবান আপনাদের একটি করে ভোট নৌকা মার্কায় দিয়ে মতিয়া চৌধুরীকে বিজয়ী করবেন।

জেলা কমিটির সদস্য সরকার গোলাম ফারুকের সভাপতিত্বে নির্বাচনী পথ সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন শেরপুর পৌরসভার মেয়র গোলাম কিবরিয়া লিটন, আওয়ামীলীগ নেতা মিনহাজ উদ্দিন মিনাল, অধ্যক্ষ শহিদুল ইসলাম মুকুল, নাসরিন বেগম প্রমুখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!