You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুর-২ আসনে মনোনয়নপত্র দাখিল করলেন মতিয়া চৌধুরী

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর-২ আসনের নালিতাবাড়ী ও নকলা উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছে ৬ষ্ঠ বারের মতো আওয়ামী লীগের হয়ে প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী। তিনি আজ সকালে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের সাথে নিয়ে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমানের কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করেন। পরে বেলা ১টা ২০ মিনিটে নকলা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা জাহিদুর রহমানের নিকট তিনি নিজ হাতে মনোনয়নপত্র দাখিল করেন।

মনোনয়নপত্র দাখিলের আগে তিনি নালিতাবাড়ী শহরের মধ্যবাজার চৌরাস্তা এলাকায় বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের উদ্যোগে আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে এবং দলীয় কার্যালয়ে আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে অংশ নেন। অপরদিকে নকলা পৌরসভার জালালপুরে আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে অংশ নেন।

এসময় আওয়ামীলীগের নেতাকর্মী ও সর্বস্তরের ভোটারদের উদ্দেশ্যে বলেন, অতীতে ভুলভ্রান্তি ভুলে গিয়ে গণতন্ত্রের স্বার্থে ঐক্যবদ্ধ হয়ে নৌকা প্রতিকের পক্ষে কাজ করার আহবান জানান।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!