শেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালের কার্যক্রম শুরু

শেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালের কার্যক্রম শুরু হয়েছে। শনিবার (৮ ফেব্রুয়ারি) সকালে আনুষ্ঠানিকভাবে এই হাসপাতালের কার্যক্রমের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি স্থানীয় সাংসদ হুইপ আতিউর রহমান আতিক এমপি। এ উপলক্ষে জেলা সদর হাসপাতাল প্রাঙ্গণে অনুষ্ঠিত হয় দোয়া মাহফিল।

এতে বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম, জেলা সিভিল সার্জন ডা. একেএম আনোয়ার রউফ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. চন্দন কুমার পাল, বিএমএ’র সভাপতি এম এ বারেক তোতা।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসকের প্রতিনিধি অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তোফায়ের আহম্মেদ, পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম, স্বাচিপ’র সভাপতি ডা. নাদিম হাসান প্রমুখ। পরে হুইপ আতিকসহ আমন্ত্রিত অতিথিরা হাসপাতালটি পরিদর্শন করেন এবং হাসপাতাল চত্বরে ফলের গাছ লাগান।

দোয়া মাহফিল শেষে হুইপ আতিউর রহমান আতিক সাংবাদিকদের বলেন, নতুন এই অত্যাধুনিক হাসপাতালে আইসিইউ, সিসিইউ, কিডনি ডায়ালাইসিস, পুরুষ ও মহিলাদের অপারেশনসহ নানান সুযোগ-সুবিধা পাওয়া যাবে। তিনি বলেন, আমরা আশা করতেছি অচিরেই আমাদের স্বাস্থ্যমন্ত্রী পরিদর্শন করবেন। নতুন অবস্থায় যে সমস্ত সমস্যা আছে আমরা দ্রæত সময়ের মধ্যে সমাধান করবো। আমার দৃঢ় বিশ্বাস শেরপুর থেকে কোন রোগী ময়মনসিংহ যেতে হবে না।

উল্লেখ্য, ২০১৮ সালের ২ নভেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে শেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালের শুভ উদ্বোধন ঘোষণা করলেও নানা সমস্যার কারণে কার্যক্রম শুরু করেননি কর্তৃপক্ষ। দীর্ঘদিন পর হলেও শনিবার আনুষ্ঠানিকভাবে এই হাসপাতালটির কার্যক্রম শুরু হয়েছে।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।