You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুর -১ আসন ।। আওয়ামীলীগ বিএনপির পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

শেরপুর – ১ আসনে আওয়ামীলীগ প্রার্থী হুইপ আতিউর রহমানের কন্য ডা. শারমীন রহমান অমি ও বিএনপি প্রার্থী ডা. সানসিলা জেবরীন প্রিয়াংকার গাড়ীর বহরে হামলার অভিযোগে দুই প্রার্থী পৃথক পৃথক সংবাদ সম্মেলন করেছেন। আজ মঙ্গগলবার আওয়ামীলীগ কার্যালয় ও বিএনপি প্রার্থী ডা. প্রিয়াংকার বাস ভবনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে আওয়ামীলীগ প্রার্থী হুইপ আতিউর আতিক বিএনপি প্রার্থী প্রিয়াংকার গাড়ী বহরে হামলার অভিযোগ অস্বীকার করে বলেন, নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য বিএনপি উদ্দেশ্যপ্রণোদিতভাবে এ কাজগুলো করছে। তিনি প্রশাসনের সঠিক পদক্ষেপের মাধ্যমে সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি জানান।

অপরদিকে বিএনপি প্রার্থী ডা. সানসিলা জেবরীন প্রিয়াংকা নিজেকে সর্বকনিষ্ঠ প্রার্থী দাবি করে কান্না জড়িত কন্ঠে বলেন, আমি সবার সন্তান তুল্য। সুষ্ঠ নির্বাচন চাই। হানাহানি চাই না। আমার দলের সব নেতাকর্মী হামলা মামলায় জর্জরিত। তারা প্রতিপক্ষের উপর হামলা করবে কিভাবে। তিনি বলেন, আমার দলকে টিকিয়ে রাখার দায়িত্ব আমার। নির্বাচনে প্রার্থী হয়েছি। জিতলে জিতবো, তানা হলে হারবো। তিনি বলেন, সুষ্ঠ নির্বাচনের জন্য , আমার নেতা কর্মীদের উপর মিথ্যা মামলা ও হামলার জন্য কারও কাছে বিচার চেয়ে লাভ নেই। তবে আল্লাহ সর্বময় ক্ষমতার অধিকারী । তাঁর কাছেই বিচার দিলাম।

উল্লেখ্য গতকাল সোমবার বিকেলে শেরপুর-১ সদর আসনে বিএনপি’র প্রার্থী ডাঃ সানসিলা জেবরিন প্রিয়াংকা কুসুম হাঁটিতে গণ সংযোগে করে ফেরার পথে গাড়ির বহরে আওয়ামীলীগের কর্মীরা ভাংচুর চালিয়ে ১০ নেতা-কর্মীকে আহত করার অভিযোগ করেন। অন্যদিকে আওয়ামীলীগের প্রার্থী,বর্তমান সাংসদ, হুইপ আতিউর রহমান আতিকের মেয়ে ডা: শারমীন রহমান অমির গাড়ীতেও বাবার নির্বাচনী গণসংযোগ কালে বিএনপি কর্মীরা হামলা করেছে বলে সংবাদ সম্মেলনে দুই প্রার্থী পাল্টাপাল্টি অভিযোগ করেন।

এদিকে হুইপ কন্যা শারমীন রহমান অমি তার উপর হামলার প্রতিবাদে ও বিচারের দাবীতে আজ দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশ করেছে ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!