You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুর সীমান্তে বাংলাদেশী যুবকের মৃতদেহ ভারতীয় অংশে উদ্ধার

শেরপুরের সীমান্তবর্তী ঝিনাইগাতী উপজেলার ভারত সীমান্তে এক বাংলাদেশি যুবকের মৃতদেহ ভারতীয় অংশে উদ্ধারের খবর পাওয়া গেছে। নিহত ওই যুবকের নাম আশরাফ আলী (২৫)। সে উপজেলার সদর ইউনিয়নের পাইকুড়া গ্রামের চাঁন মিয়া মুন্সির ছেলে এবং গাজীপুরের একটি তৈরি পোষাক কারখানার কর্মী ছিলেন। ]

আজ বৃহস্পতিবার বিকালে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) নকশি সীমান্ত ফাঁড়ির কর্তৃপক্ষ তার মৃত্যুর খবর নিশ্চিত করলেও মৃত্যুর সঠিক কারণ জানাতে পারেনি।

বিজিবি ও পারিবারিক সূত্রে জানা গেছে, গত বুধবার দুপুরে আশরাফ আলী তার নিজ বাড়ি থেকে নকশি গ্রামে বোনের বাড়িতে বেড়াতে যায়। এরপর সে গজনী অবকাশ পর্যটন এলাকার ভারত সীমান্তের ১১০১(৭এস) পিলারের নোম্যান্স ল্যান্ড এলাকায় চলে যাওয়ার পর তার আর কোন সন্ধান পাওয়া যায়নি। পরে তার আত্মীয় স্বজন জানতে পারেন সীমান্তের ভারতীয় প্রান্তে এক বাংলাদেশি যুবকের মৃতদেহ পড়ে আছে। বিষয়টি তারা নকশি সীমান্ত ফাঁড়ির সদস্যদের অবহিত করেন।

নকশি সীমান্ত ফাঁড়ির কোম্পানী কমান্ডার নায়েব সুবেদার নুরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিজিবি’র পক্ষ থেকে তাৎক্ষণিক পতাকা বৈঠকের মাধ্যমে ওই বাংলাদেশি যুবকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

তবে কি কারণে মৃত্যু হয়েছে তা জানা যায়নি। শুক্রবার সকাল ১০ থেকে ১২টার মধ্যে সীমান্তের ১১০১ পিলারের কাছে উভয় দেশের পতাকা বৈঠক শেষে মৃতদেহটি হস্তান্তর করার কথা রয়েছে বলে তিনি জানান।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!