You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুর সাংবাদিক কল্যাণ সমিতি’র নতুন কমিটি

শেরপুর সাংবাদিক কল্যাণ সমিতি’র বার্ষিক সাধারণ সভায় নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে আগামী ২০১৭-১৮ সালের জন্য সভাপতি পদে দেশ টিভি ও যায়যায়দিন শেরপুর প্রতিনিধি রফিক মজিদ এবং সাধারণ সম্পাদক পদে যমুনা টিভির শেরপুর প্রতিনিধি আদির মাহমুদ উজ্জল নির্বাচিত হন। শুক্রবার (২৫ আগষ্ট) বিকেলে শেরপুর শহরের হোটেল সম্রাটের হল রুমে এ বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।
কমিটির অন্য পদে নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি বৈশাখি টিভি প্রতিনিধি বিপ্লব দে কেটু, কোষাধ্ক্ষ্য দৈনিক ব্রহ্মপুত্র এক্সপ্রেস প্রতিনিধি কাজি মাসুদ, নির্বাহী সদস্য মাছরাঙা টিভি প্রতিনিধি আবুল হাশিম, শেরপুর টাইমস ডটকম সম্পাদক শাহরিয়ার মিল্টন এবং বিডি টুয়েন্টিফোর লাইভ ডটকমের শেরপুর প্রতিনিধি ও দৈনিক আমাদের সময় নালিতাবাড়ী প্রতিনিধি এম. সুরুজ্জামান।
সভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ প্রতিদিন প্রতিনিধি মাসুদ হাসান বাদল, দ্যা ইনডিপেন্ডেট পত্রিকার প্রতিনিধি মো. আনিসুর রহমান আকন্দ, আমার সংবাদ প্রতিনিধি সাফকাত হোসেন রিপন, আলোকিত বাংলাদেশ ও নিউজ টুয়েন্টিফোর প্রতিনিধি মানিরুজ্জামান রিপন, গাজি টিভি প্রতিনিধি ফারহানা পারভীন মুন্নি, ডিবিসি নিউজ প্রতিনিধি মুহাইমিনুল ইসলাম হুমায়ুন, ভোরের কাগজ নকলা প্রতিনিধি আব্দুল মোত্তালিব সেলিম প্রমূখ।

শেরপুর টাইমস/ বা.স

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!