শেরপুর সহ ১১ জেলায় নতুন ডিসি

জাতীয় নির্বাচনের ছয় মাস আগে শেরপুর সহ ১১ জেলায় নিয়োগ দেওয়া হয়েছে নতুন জেলা প্রশাসক (ডিসি) । আইএমইডির উপসচিব আনার কলি মাহাবুবকে শেরপুর জেলার নতুন ডিসির দায়িত্ব দেয়া হয়েছে । সেই সাথে  বর্তমান ডিসি ড. মল্লিক আনোয়ার হোসেনকে পরিবেশ অধিদপ্তরের পরিচালক হিসেবে নিয়োগ দিয়েছে সরকার ।

মঙ্গলবার (৩১ জুলাই) জনপ্রশাসন মন্ত্রণালয় এ সংক্রান্ত পৃথক আদেশে কুষ্টিয়া, নোয়াখালী, মানিকগঞ্জ, ফেনী, খাগড়াছড়ি, চাঁপাইনবাবগঞ্জ, নীলফামারী, শেরপুর, খুলনা, সুনামগঞ্জ ও বান্দরবানে নতুন ডিসি নিয়োগ দেন।

আদেশে বলা হয়, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রকল্প পরিচালক (অতিরিক্ত সচিব) রাম চন্দ্র দাসকে রংপুর বিভাগীয় কমিশনার হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

আর পৃথক আদেশে বলা হয়, বান্দরবানের ডিসি মো. আসলাম হোসেনকে কুষ্টিয়া, ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের উপ-পরিচালক তন্ময় দাসকে নোয়াখালী, দুর্নীতি দমন কমিশনের চেয়ারম্যানের পিএস এস এম আতিককে মানিকগঞ্জ, বরিশাল সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ওয়াহিদুজাজামানকে ফেনী, পায়রা বন্দর কর্তপক্ষের যুগ্ম পরিচালক মো. শহীদুল ইসলামকে খাগড়াছড়ি, সিলেট সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এ জেড এম নুরুল হককে চাঁপাইনবাবগঞ্জ, আইএমইডি-এর উপ সচিব বেগম আনার কলি মাহাবুবকে শেরপুর, খাদ্য মন্ত্রণালয়ের উপ সচিব মো. হেলাল হোসেনকে খুলনা, সিলেট জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবদুল আহাদকে সুনামগঞ্জ এবং বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশনের পরিচালক মোহাম্মদ দাউদুল ইসলামকে বান্দরবানের ডিসি হিসেবে নিযোগ দেওয়া হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের