You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুর সরকারী কলেজ অধ্যক্ষের দায়িত্বের ৩ বছর

শেরপুর সরকারী কলেজের অধ্যক্ষ ড. এ.কে.এম রিয়াজুল হাসানের দায়িত্বের ৩ বছর পূর্তি হয়েছে। আজ ১৩ জুলাই শেরপুর সরকারী কলেজে অধ্যক্ষ হিসেবে তার দায়িত্বের ৩ বছর পূর্তি উপলক্ষে নিজ  কার্যালয়ে একটি সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়। এসময় কলেজের সকল বিভাগের বিভাগীয় প্রধানসহ সহকারী ও সহযোগী অধ্যাপকগণ তাকে ফুলেল শুভেচ্ছা জানান।
শেরপুর সরকারী কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান শিব শংকর কারুয়ার সঞ্চালনায় আলোচনায় বক্তব্য রাখেন উপাধক্ষ্য সারোয়ার জাহান ও ইসলামের ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক আমিরুল ইসলাম রাজু।
এসময় অন্যান্যের মধ্যে ইসলামের ইতিহাস বিভাগের সহযোগী অধ্যাপক আব্দুর রাজ্জাক খান, বাংলা বিভাগের সহকারী অধ্যাপক আব্দুল কাদির, দর্শন বিভাগের সহকারী অধ্যাপক উত্তম কুমার নন্দী,  রাষ্ট্র বিজ্ঞান বিভাগের প্রভাষক মো. আল আমিনসহ অন্যান্য বিভাগের প্রধান ও শিক্ষকগণ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, অধ্যক্ষ ড. এ.কে.এম রিয়াজুল হাসানের জন্ম ১৯৬৬ খ্রিষ্টাব্দের ২৭ জানুয়ারী। তিনি শেরপুর সরকারী কলেজের প্রাক্তন ছাত্র ছিলেন। ১৪তম বিসিএস শেষে ১৯৯৩ সালে শেরপুর সরকারী কলেজে যোগদান করেন। পরে পদোন্নতি পেয়ে ২০১৪ সালে অধ্যক্ষ হিসেবে দায়িত্ব গ্রহণ করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!