You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুর সরকারী কলেজের জাকারিয়া স্যার আর নেই

শেরপুর সরকারী কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক এ.কে.এম জাকারিয়া হোসেন (৫৫) আজ ১৬ ফেব্র“য়ারী ২০১৭ সকাল ৭টায় রাজধানীর ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন ইন্নালিল্লাহি ওইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২কন্যা ও ১পুত্র সন্তান রেখে যান।

নম্র, সদালাপী, স্বল্পভাষি এই অধ্যাপকের মৃত্যুতে জাতীয় সংসদের হুইপ, শেরপুর-১ আসনের এমপি আতিউর রহমান আতিক, জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবির রোমান, শেরপুর সদর উপজেলা চেয়ারম্যান সানোয়ার হোসেন ছানু, পৌর মেয়র গোলাম কিবরিয়া লিটন,শেরপুর টাইমস ডট কম চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক আনিসুর রহমান সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতুবৃন্দ, শিক্ষক সমিতির নেতৃবৃন্দ গভীর শোক জানিয়েছেন।

এর আগে গত ০৫ ফেব্র“য়ারী ২০১৭ সন্ধ্যায় মস্তিষ্কে রক্তক্ষরণে আক্রান্ত হয়ে সঙ্গাহীন হয়ে পড়েন। তাকে প্রথমে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়। উন্নত চিকিৎসার জন্য ০৬ ফেব্র“য়ারী তাকে ঢাকার ল্যাব এইড হাসপাতালে ভর্তি কর হলে সেখানে তার মস্তিষ্কে ২ দফা অস্ত্রপোচার করা হয়।

১৪ফেব্র“য়ারী দ্বিতীয় দফা অস্ত্রপোচারের পর থেকে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল। সেই অবস্থায় আজ সকাল ৭টায় তার মৃত্যু হয়।
মরহুমের পরিবারের পক্ষ থেকে সকলের নিকট মরহুমের আত্মার মাগফেরাত কামনায় দোয়ার অনুরোধ জানানো হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!