You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পরীক্ষার ফল প্রকাশ ও সাংস্কৃতিক অনুষ্ঠান

শেরপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের সঙ্গীত ও নৃত্য পরিবেশনের মধ্য দিয়ে বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ করা হলো। শনিবার সকালে বিদ্যালয় মাঠে উক্ত অনুষ্ঠানে জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন প্রধান অতিথি ও জেলা শিক্ষা কর্মকর্তা মোঃ সৈয়দ উদ্দিন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ফলফল ঘোষণার পূর্বে বিদ্যালয়ের প্রধান শিক্ষক জীবন কৃষ্ণ বসু’র সভাপতিত্বে এক সংক্ষিপ্ত আলোচনায় জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন, জেলা শিক্ষা কর্মকর্তা মোঃ সৈয়দ উদ্দিন, শেরপুর ভিক্টোরিয়া একাডেমীর প্রধান শিক্ষক মোঃ রেজুয়ান ও জেলা প্রশাসকের সহধর্মীনি বক্তব্য রাখেন।

সবশেষে বিদ্যালয়ের সহকারি শিক্ষক জ্যোতির্ময় পোদ্দারের রচনায় ও পরিচালনায় শিক্ষক-শিক্ষার্থীদের পরিবেশনায় একটি শিক্ষমূলক নাটিকা ‘আমরা করবো জয়’ পরিবেশিত হয়। সহকারি শিক্ষক আবু তাহের ও স্মৃতি দাস তন্দ্রা’র উপস্থাপনায় শিক্ষার্থী ছাড়াও অভিভাবকবৃন্দ ওই অনুষ্ঠান উপভোগ করেন।

উল্লেখ্য এবারের জেএসসি পরীক্ষায় শেরপুর সরকারি বালিকা বিদ্যালয়ের ২৩৬ জন পরীক্ষার্ত্রীর মধ্যে ১৬৯ জন জিপিএ-৫ এবং বাকি ৬৭ জন এ গ্রেড প্রাপ্ত হয়ে শতভাগ পাশ করেছে বলে বিদ্যালয়ের প্রধান শিক্ষক জানান

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!