শেরপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান শাপলাকে সংবর্ধনা

রেকর্ড সংখক ভোটে নির্বাচিত হওয়ায় শেরপুর সদর উপজেলার নবনির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলাকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। তার নিজ গ্রামের সেচ্ছাসেবী প্রতিষ্ঠান নলবাঈদ স্টুডেন্ট ক্লাবের পক্ষ থেকে এ সংবর্ধনা দেয়া হয়। শনিবার বিকেলে ওই গ্রামের নলবাঈদ প্রিপাটরী এন্ড হাইস্কুল মাঠে এ সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সাবেক ছাত্রনেতা ও হযরত শাহজালাল (র:) হাফেজিয়া মাদ্রাসার সভাপতি আকরামুজ্জামান রাহাতের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর সদর উপজেলার ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা ।

নলবাঈদ স্টুডেন্ট ক্লাবের সভাপতি,স্থানীয় ছাত্রলীগ নেতা মনিরুজ্জামান মনির সঞ্চলনায় এতে প্রধান বক্তা হিসেবে জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এস এম সাব্বির আহাম্মেদ খোকন বক্তব্য রাখেন ।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে যথাক্রমে বক্তব্য রাখেন শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো.মেরাজ উদ্দিন , আলহাজ্ব আব্দুর রহমান, বিশিষ্ট রাজনীতিবিদ আব্দুর রশিদ বিএসসি,চরমোচারিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব বদিউজ্জামান বাদশা, চরমোচারিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও শেরপুর সরকারী কলেজের সাবেক জিএস আমিনুল ইসলাম শিপন, মানবাধিকার সংগঠন আমাদের আইন শেরপুর জেলা শাখার সভাপতি নূর আলম চঞ্চল প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে সাবিহা জামান শাপলা বলেন, শেরপুর সদর উপজেলাবাসী বিপুল ভোটের ব্যবধানে রের্কড সংখ্যক ভোটে আমাকে নির্বাচিত করেছে। তার জন্য শেরপুর সদর উপজেলাবাসীর কাছে চিরকৃতজ্ঞ। সাড়া উপজেলায় বিপুল পরিমাণ ভোট পেয়েছি তাতে খুশি হয়েছি তবে আমার নিজ গ্রামের মানুষ আমাকে যেভাবে প্রায় শতভাগ ভোট দিয়েছে তাতে আমি শুধু আনন্দিতই না আবেগে আপ্লুত কারণ নির্বাচন চলাকালীন আমার গ্রামের মানুষের কাছে ভোট চাওয়ার সময়ই পাইনি । তবুও আপনারা আপনাদের মেয়ে হিসেবে , বোন হিসেবে , ভাতিজি হিসেবে প্রায় শতভাগ ভোট দিয়েছেন। আমার সামর্থ অনুযায়ী আপনার পাশে থাকবো ইনশাল্লাহ ।

এসময় বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দছাড়াও স্থানীয়রা উপস্থিত ছিলেন। পরে অনুষ্ঠানের দ্বিতীয়পর্বে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।