You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুর মুক্ত দিবস পালিত

আজ ৭ ডিসেম্বর। বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে শেরপুর মুক্ত দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ শেরপুর জেলা ইউনিট কমান্ড ও শেরপুর জেলা প্রশাসনের আয়োজনে বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দিবসটি উদযাপন উপলক্ষে আজ সকালে শহরের টাউন হল মোড় থেকে একটি শোভাযাত্রা শুরু হয়ে জেলা প্রশাসনের কার্যালয় চত্ত্বরে এসে শেষ হয়। পরে জেলা প্রশাসনের সম্মেলক কক্ষ রজনীগন্ধ্যায় অনুষ্ঠিত আলোচনা সভায় জেলা প্রশাসক আনার কলি মাহবুবের সভাপতিত্বে পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল ইসলাম হিরো, স্থানীয় সরকারের উপ-পরিচালক (উপসচিব) এটিএম জিয়াউল ইসলাম, মুক্তিযোদ্ধা এডভোকেট আকতারুজ্জামান, মুক্তিযোদ্ধা তালাপতুফ হোসেন মঞ্জু, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সাইয়েদ এজেড মোরশেদ আলী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জন কেনেডি জাম্বিল, প্যানেল মেয়র আতিউর রহমান মিতুলসহ মুক্তিযোদ্ধা, শিক্ষক, সাংবাদিক ও শিক্ষার্থী প্রতিনিধি বক্তব্য রাখেন।

দিবসটি উপলক্ষে বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের আয়োজনে দিনব্যাপী কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!