You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুর ভেটস ক্লাবের ইফতার ও সম্মাননা প্রদান

শেরপুর ভেটস ক্লাবের বার্ষিক দোয়া, ইফতার ও সম্মাননা প্রদান অনুষ্ঠিত হয়েছে। শহরের হোটেল সম্রাট মিলনায়তনে ২৪ জুন এ ইফতার ও সম্মাননা প্রদান করা হয়।

দুই পর্বের অনুষ্ঠানের ১ম পর্বে পরিচিতি ও নবীন শিক্ষানবিশ ভেটিরিনারিয়ানদের সংবর্ধনা দেয়া হয়। প্রাণিসম্পদ অধিদপ্তর এর সহকারি পরিচালক(অব) ডাঃ মোঃ আশরাফুল আলমের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি ছিলেন সুনামগঞ্জ জেলা প্রাণি সম্পদ অফিসার ডাঃ মোঃ মাহবুবুল আলম খাজা।

অনুষ্ঠানের ২য় পর্বে শেরপুর জেলা প্রাণিসম্পদ অফিসার ডাঃ মোহামম্মদ আলীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ডাঃ মাহবুবুল আলম খাজা ও বিশেষ অতিথি ছিলেন আগত উপজেলা  প্রাণি সম্পদ অফিসার।

সেইফ বায়ো প্রোডাক্টস্ লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক ডাঃ মোহাম্মদ সরোয়ার জাহানের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন এরিনা এগ্রোর সিইও ডাঃ খন্দকার মাহমুদ হোসেন, শেরপুর উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডাঃ রেজওয়ানুল হক ভূইয়া, কিশোরগঞ্জ উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডাঃ আঃ মান্নান প্রমূখ।

অনুষ্ঠানে শেরপুর ভেটস ক্লাবের পক্ষ থেকে শেরপুর সদর উপজেলার দুধ গ্রাম তিলকান্দির জেএস হাসান কে একজন প্রতিষ্ঠিত দুগ্ধ খামারী হিসাবে সন্মাননা ও নগদ অর্থ সহায়তা প্রদান করা হয় এবং ভেটেরিনারি পেশায় অবদান রাখায় শেরপুরের অবসর প্রাপ্ত এডিএপি ডাঃ আশরাফুল আলমকে বিশেষ সন্মাননা স্মারক প্রদান করা হয়।

অনুষ্ঠানে শেরপুর জেলার ভেটেরিনারিবৃন্দ, সাংবাদিক সহ প্রায় শতাধিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!