You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুর বিএমএ নেতারা বন্যার্তদের মাঝে ত্রান বিতরণ করলেন

বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) শেরপুর জেলা শাখার আয়োজনে ও জেনারেল ফার্মাসিউটিকেল লিমিটেডের সহযোগিতায় শেরপুরের বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহষ্পতিবার (২৪ আগষ্ট) দুপুরে শেরপুর সদর উপজেলার বন্যা কবলিত বেতমারি খাসপাড়া ও চরকারচর গ্রামের বন্যার্ত ২৫০টি পরিবারের মাঝে বিতরণ করা হয় ৫ কেজি করে চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি লবন, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি মুড়ি, ১ লিটার তেল ও জরুরী ওষুধ সহ অন্যান্য ত্রাণ সামগ্রী ।
এসময় উপস্থিত ছিলেন শেরপুর বিএমএ’ র সাধারণ সম্পাদক ডা. মোহাম্মদ নাদিম হাসান, সহ সভাপতি ভারপ্রাপ্ত সিভিল র্সাজন ডা. সেলিম মিয়া, আরএমও ডা. কেয়া, ডা. মুক্তি মাহমুদ, ডা. খায়রুল কবির সুমন, ডা. র্পাথ, ডা. রাহাত, জেনারেল ফার্মাসিউটিকেল লিমিটেডের জোনাল ম্যানেজার মো. দেলোয়ার হোসেন, এরিয়া ম্যানেজার মো. সারোয়ার ও প্রাক্তন ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম।

শেরপুর টাইমস/ বা.স

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!