শেরপুর প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমন আসছে ২৯ ফেব্রুয়া‌রি

শত কর্মব্যস্ততা থেকে নিজেদের কিছুটা প্রশান্তি দিতে এবং প্রকৃতির সাথে নিজেদের অবগাহন করাতে শেরপুর প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমন ২৯ ফেব্রুয়া‌রি দেশের অন্যতম পর্যটনকেন্দ্র গজনী অবকাশে অনুষ্ঠিত হবে।

এতে আনন্দ ভ্রমনের জন্য সেচ্ছায় চাদার ৩০০ টাকা আগামী ২৬ ফেব্রুয়ারির মধ্যে পরিশোধ করার জন্য সকল সদস্যকে আহবান জানানো হয়েছে। প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান ও সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন এক বিবৃতিতে এ আহবান জানিয়েছেন।

বিবৃতিতে জানানো হয়, এবারের প্রেসক্লাবের আনন্দ ভ্রমন হবে একটি জমকালো আয়োজন । এখানে যেমন রয়েছে স্বনামখ্যাত শিল্পীদের অংশগ্রহনে দিনব্যাপি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ঠিক তেমনি রয়েছে নো মিস লটারী।সাথে থাকবে পাহাড়ী পরিবেশে সুস্বাদু খাবারের আয়োজন। প্রতিজন অংশগ্রহনকারীদের জন্যই রয়েছে আর্কষণীয় পুরুষ্কার। প্রতিজন ক্লাব সদস্য তার পরিবারের সদস্যদের জন্য টিকেট গ্রহন করতে পারবে তবে পরিবারের বাইরে কারও জন্য সেই সুবিধা থাকছেনা ।

পরিবারের দুই বছরের সদস্যদের জন্য কোন চাঁদা লাগবেনা তবে তার উপরে যেকোন সদস্যের জন্য চাঁদা লাগবে তিনশত টাকা। সেই সাথে প্রতিটি টিকেটের বিপরীতে ৫০টাকা মূল্যমানের লটারী টিকেট নিতে পারবেন সর্বচ্চো ১০ টি ।

আগ্রহীদের দ্রুত নির্ধারিত সময়ের মধ্যেই চাঁদা ও লটারীর টিকেট সংগ্রহের জন্য অনুরোধ করেছেন আনন্দ ভ্রমন বাস্তবায়ন উপকমিটি।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।