You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুর পৌরসভায় শুরু হচ্ছে রাত্রিকালীন ময়লা নিস্কাশনের কাজ (ভিডিও সহ )

ময়লা থাকবে চোখের আড়াল, দেখবো সবাই পরিস্কার সকাল শ্লোগানকে সামনে রেখে রাত্রিকালীন ময়লা আবর্জনা সংগ্রহ ও নিস্কাশন কার্যক্রম শুরু করেছে শেরপুর পৌরসভা ।

এ উপলক্ষ্যে আজ রবিবার রাতে শেরপুর পৌরসভা চত্ত্বরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শেরপুর পৌরসভার মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটনের সভাপত্বিতে এতে প্রধান অতিথি ছিলেন শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. বিল্লাল হোসেন।

বিশেষ অতিথি হিসেবে যথাক্রমে বিশিষ্ট সমাজ সেবক রাজিয়া সামাদ ডালিয়া, শেরপুর পৌরসভার প্যানেল মেয়র আতিউর রহমান মিতুল, শেরপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামীম আরা বেগম, শেরপুর প্রেসক্লাব সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা, জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাাদক ও শেরপুর টাইমসের প্রকাশক আনিসুর রহমান, জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক শামীম হোসেন উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা পরিচ্ছন্নতার নতুন কর্মসূচিতে পৌরবাসীর সহযোগিতা কামনা করে বলেন, প্রতিদিন সন্ধ্যার পর থেকে রাত দশটা পযর্ন্ত বসতবাড়ী, অফিস, বাজার ও দোকানপাট থেকে বর্জ্য সংগ্রহ করা হবে। তাই কোন ভাবেই যততত্র ময়লা আবর্জনা না ফেলে নির্দিষ্ট স্থানে ময়লা ফেলতে হবে। আর এজন্য বসতবাড়ী, অফিস কিংবা দোকানপাটের সামনে আবর্জনা রাখার জন্য নিজ উদ্যোগে পাত্র স্থাপন করার আহ্বান জানান।

এসময় শেরপুর পৌর পরিষদের কাউন্সিলরবৃন্দ ও কর্মকর্তা-কর্মচারী, পৌরবাসী এবং গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

 শেরপুর জেলার ভিডিও খবর গুলো দেখতে ক্লিক করুন : https://bit.ly/2E3fyjL

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!