শেরপুর পুলিশ দল চ্যাম্পিয়ন

ময়মনসিংহ রেঞ্জ ক্রিকেট টুর্নামেন্ট ২০২০ এর ফাইনাল খেলায় উদ্বোধনী ব্যাটসম্যান কনস্টেবল সোহাগ মিয়ার ঝড়ো ব্যাটিংয়ে চ্যাম্পিয়ন হয়েছে শেরপুর জেলা পুলিশ দল।

শেরপুর পুলিশ লাইন্স মাঠে মঙ্গলবার (২১ জানুয়ারী) বিকেলে অনুষ্ঠিত খেলায় শেরপুর জেলা পুলিশ দল ৮ উইকেটে নেত্রকোনা জেলা পুলিশ দলকে পরাজিত করে শিরোপা ঘরে তোলে। টি-টুয়েন্টি ফরমেটে অনুষ্ঠিত ময়মনসিংহ রেঞ্জ ক্রিকেট টুর্নামেন্টের শিরোপা নির্ধারনী ম্যাচটি সময় স্বল্পতার কারণে ৬ ওভারে নির্ধারিত হয়। এতে টস জিতে নেত্রকোনা জেলা পুলিশ দল প্রথমে ব্যাট করে ৩ উইকেট হারিয়ে ৫৬ রান করেন।

জবাবে শেপুর জেলা পুলিশ দল শুরুতেই দু’টি রান আউটে বিপর্যয়ে পড়লেও উদ্বোধনী ব্যাটসম্যান কনস্টেবল সোহাগ মিয়ার ছক্কা-চারের ফুলঝুড়িতে অপরাজিত ৩৬ রানের সুবাদে ৬০ রান তুলে জয়লাভ করে। শেরপুর জেলা পুলিশ দলের উদ্বোধনী ব্যাটসম্যান সোহাগ মিয়া ফাইনালে অপরাজিত ৩৬ রান এবং পুরো টুর্ণামেন্টে একটি হাফসেঞ্চুরি সহ সর্বোচ্চ ১৩১ রান করে ‘ম্যান অব দি ফাইনাল’ এবং ‘ম্যান অব দি টুর্ণামেন্ট’ পুরষ্কার লাভ করেন।

ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি ব্যরিস্টার মো. হারন অর-রশীদ বিপিএম প্রধান অতিথি হিসেবে ফাইনাল খেলা উপভোগ করেন এবং খেলা শেষে বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরষ্কার বিতরণ করেন। এসময় ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ড. আক্কাছ উদ্দিন ভুঁইয়া এবং জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পুলিশ সুপার কজী আশরাফুল আজীম পিপিএম।

উল্লে­খ্য, শেরপুর জেলা পুলিশের আয়োজনে টি-টুয়েন্টি ফরমেটে ময়মনসিংহ রেঞ্জ ক্রিকেট টুর্নামেন্টে ময়মনসিংহ রেঞ্জের ৪ জেলা নেত্রকোনা, জামালপুর, ময়মনসিংহ ও স্বাগতিক শেরপুর জেলা দল রাউন্ড রবীন লীগ ভিত্তিতে প্রতিদ্বন্দিতা করে।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।