You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুর নারী রক্তদান সংস্থা’র বার্ষিক বনভোজন

একতা, সততা, সেবা এই স্লোগানে প্রথমবারের মত যাত্রা করা শেরপুর নারী রক্তদান সংস্থার বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। শনিবার জেলার গজনী অবকাশ কেন্দ্রে এই বনভোজন অনুষ্ঠিত হয়।

সকালে শেরপুর সরকারী কলেজ ক্যাম্পস থেকে এই বনভোজনের যাত্রা শুরু হয়। পরে নারী রক্তদান সংস্থা’র সদস্যরা রাংটিয়া আদর্শগ্রাম প্রাথমিক বিদ্যালয়ে কোচ কালচারাল এন্ড ডেভেলপমেন্ট এসোসিয়েশন আয়োজিত কোচ উৎসব ও সংস্কৃতি উৎসবে যোগ দেন।

নারী রক্তদান সংস্থা শেরপুরের আহবায়ক পঞ্চমী দেব রুমার নেতৃত্বে বনভোজনে সংস্থাটির সদস্য স্বর্না ঘোষ, সুষ্মিতা রানী শীল, শিউলি রানী শীল, হাবিবা লীনা, মৌ সাহা রয়, কলি, পাপিয়া, সুবর্ণা, ঝুমা, বীনা, স্বর্না, অন্তরা ও মিমি অংশগ্রহণ করেন।

এসময় নারী রক্তদান সংস্থার ভারপ্রাপ্ত ফেলো ও জনউদ্যোগের আহবায়ক আবুল কালাম আজাদ, আঁচড়ের প্রতিষ্ঠাতা সাইফুল আলম শাহীন, এসএ টিভি জেলা প্রতিনিধি প্রভাষক মহিউদ্দিন সোহেল, মানবাধিকার কর্মী সোহেল রানা, ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি ইমরান হাসান রাব্বী, আমাদের সময় ঝিনাইগাতী উপজেলা প্রতিনিধি জাহিদুল হক মনির, সমাজকর্মী সুমন সুহানুর ও মোবারক হোসেন সাথে ছিলেন।

উল্লেখ্য সংস্থাটি প্রতিষ্ঠার পর থেকেই শেরপুরসহ দেশের বিভিন্ন স্থানে নারীদের রক্তদানে উদ্বুদ্ধকরণ, রক্ত দানে সচেতনতা বৃদ্ধিসহ বিভিন্ন সময় রক্তদান ও রক্ত সংগ্রহের কাজ করে আসছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!