You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুর ডায়াবেটিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে ডালিয়া-ঠান্ডু পূর্নাঙ্গ প্যানেল বিজয়ী

শেরপুর ডায়াবেটিক সমিতির (শেডাস) কার্যনির্বাহী পরিষদের ত্রি-বার্ষিক নির্বাচনে রাজিয়া সামাদ ডালিয়া সভাপতি এবং সাধারন সম্পাদক ইমাম হোসেন ঠান্ডু সহ পূর্নাঙ্গ প্যানেল বিজয়ী হয়েছেন। শহরের মাধবপুর (শেডাস) ভবনে ৮ ডিসেম্বর শুক্রবার অনুষ্ঠিত সমিতির ১৪ সদস্য বিশিষ্ট কার্যর্বিাহী পরিষদের এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

কার্যনির্বাহী পরিষদের নির্বাচিত অন্যান্য কর্মকর্তারা হলেন: সহ-সভাপতি পদে মো: মনিরুজ্জামান ও শাহী উম্মূল বানীন, সহ-সাধারণ সম্পাদক পদে এস এম এনামুল হক মিরজু ও এডভোকেট শক্তিপদ পাল , কোষাধ্যক্ষ পদে মো. মাহবুবুর রহমান (সুজা) এবং ৭ নির্বাহী সদস্য পদে আঞ্জুমন আরা লিপি, আলহাজ মো: জাহাঙ্গীর আলম , নন্দ সাহা, আলহাজ ফজলুল হক , রোকেয়া বেগম, মো: লেহাজ উদ্দিন , মাওলানা মো: শরাফত আলী ।


এই নির্বাচনে জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সদ্য সাবেক কমান্ডার আবু সালেহ মো: নূরুল ইসলাম হিরু প্রধান নির্বাচন কমিশনার এবং অধ্যাপক মুশফিকুজ্জামান সেলিম ও এডভোকেট গোলাম কিবরিয়া বুলু নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন।

প্রধান নির্বাচন কমিশনার আবু সালেহ মো: নূরুল ইসলাম হিরু বলেন, নির্বাচনে ২৫১ জন সদস্যের মধ্যে ২১৯ জন ভোট প্রদান করেছেন।তার মধ্যে নানা কারণে ৯ টি ভোট নষ্ট হওয়ায় বাতিল ঘোষণা করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!