You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুর টাইমস এগিয়ে যাচ্ছে তার গন্তব্যে

আনিসুর রহমান :

দেশ যখন বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনার নেতৃত্বে দূর্বার গতিতে এগিয়ে চলছে, সুশাসনের জন্য সরকার ব্যবস্থায় ব্যবহার করা হচ্ছে আধুনিক সব প্রযুক্তির ব্যবহার ঠিক তখন গারো পাহাড়ের পাদদেশ শেরপুর জেলা থেকে আমরা চেষ্টা করছি জনগনের দোরগোড়ায় সঠিক বস্তুনিষ্ঠ তথ্যসেবা পৌঁেছ দিতে । বাংলাদেশে তথ্যপ্রযুক্তির বিপ্লবের শুরুর দিকে জন্ম নেয়া শেরপুর জেলার প্রথম জেলাভিত্তিক অনলাইন সংবাদপত্র ও সংবাদ সংস্থা শেরপুর টাইমস ডটকম আজ হাটি হাটি পা পা করে চার বছর পেরিয়ে পা রাখলো পাঁচ বছরে।

শুভ জন্মদিন শেরপুর টাইমস,জন্মদিনের শুভেচ্ছা টাইমস পরিবারের সবাইকে, যারা বাঁচিয়ে রেখেছেন এই প্রকাশনাটিকে হৃদয় নিংড়ানো ভালবাসা দিয়ে। প্রযুক্তি ছোয়া যখন সমাজ ব্যবস্থার প্রতিটি কোণে তখন ভার্চুয়্যাল পাতায় আমাদের জানান দেয়াটিও ছিল সময়ের দাবী। শুরু থেকেই “শেরপুর জেলার  প্রতিচ্ছবি” এ ধারণাকে লালন করে এগিয়ে যাচ্ছি আমরা।

হাজারও বাঁধা অতিক্রম করে শেরপুর জেলার খবরকে প্রাধান্য দিয়ে শেরপুর টাইমস ডটকমের তরুন সংবাদকর্মীদের অক্লান্ত পরিশ্রমে দিন দিন শেরপুর টাইমস এগিয়ে যাচ্ছে তার গন্তব্যে। তারই ধারাবাহিকতায় আমাদের এ বিশেষ সংখ্যাটি । যাতে টাইমস পরিবারের সকল সদস্য তাদের নিজ নিজ মেধা ও শ্রম দিয়ে সাজিয়েছেন সংগ্রহে রাখার মত একটি সংখ্যা হিসাবে, তাদের এ অক্লান্ত পরিশ্রমকে আমি ব্যক্তিগতভাবে সাধুবাদ জানাই ।

সেসঙ্গে যারা শুভেচ্ছা বিজ্ঞাপন দিয়ে, তথ্য দিয়ে এ বিশেষ সংখ্যাটি প্রকাশে সহযোগিতা করেছেন তাদের আমার কৃতজ্ঞতা জানাই । অন্যদিকে শেরপুর জেলা প্রশাসনের সর্বস্তরের কর্মকর্তাদের জানাই আন্তরিক অভিনন্দন কারণ এ পোর্টালটির খবরের বস্তুনিষ্ঠতা বজায় রাখতে সময়-অসময়ে নানবিধ প্রয়োজনে তাদেরকেই সহযোগিতা করতে হয়েছে । “ভাল থাকুক দেশ,ভাল থাকুক দেশের প্রতিটি মানুষ” এ প্রত্যাশায় আবারও শুভেচ্ছা।

চেয়ারম্যান
শেরপুর টাইমস মিডিয়া

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!