You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুর টাইমসে খবর প্রকাশের পর নাছিমা বিশ্ব বিদ্যালয়ে ভর্তির আর্থিক সহায়তা পেল

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার নন্নী ইউনিয়নের নন্নী পশ্চিমপাড়া গ্রামের দরিদ্র মেধাবী ছাত্রী নাছিমার বিশ্ব বিদ্যালয়ে ভর্তির জন্য আর্থিক সহায়তা পাওয়ার পর বিশ্ব বিদ্যালয়ে ভর্তির দ্বার উন্মুক্ত হলো। সারাহ্ হাবিব ট্রাস্ট লন্ডনের কলম সাহিত্য সংসদের চেয়ারম্যান প্রফেসার নজরুল ইসলাম হাবিবি বাংলাদেশের শেরপুর জেলা শাখার সভাপতি শহিদুল ইসলামের সহযোগিতায় বিশ্ব বিদ্যালয়ে ভর্তিচ্ছু নাছিমার হাতে বৃহস্পতিবার (২৪ জানুয়ারী) সকালে নগদ বিশ হাজার টাকা তুলে দেয়ার ব্যবস্থা করেন।

এসময় কলম সাহিত্য সংসদ জামালপুর জেলা শাখার সভাপতি রাহিল রিফাতের উপস্থিতিতে নাছিমার বাড়িতে গিয়ে তার হাতে ওই আর্থিক সহায়তা তুলে দেন নন্নী ইউনিয়নের চেয়ারম্যান একেএম মাহবুবুর রহমান রিটন। এতে আরো উপস্থিত ছিলেন দৈনিক আমাদের সময়ের নালিতাবাড়ী প্রতিনিধি, বিডি২৪ লাইভ ডটকমের শেরপুর জেলা প্রতিনিধি, শেরপুর টাইমস ডটকমের বার্তা সম্পাদক এম. সুরুজ্জামান, দিনকাল প্রতিনিধি আমিরুল ইসলাম, নন্নী ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা বরিউল ইসলাম সানি প্রমুখ।

উল্লেখ্য, “ অর্থের অভাবে অনিশ্চিত নাছিমার ভবিষ্যত ” এই শিরোনামে শেরপুর টাইমস ডটকমে একটি সংবাদ প্রকাশিত হলে বাংলাদেশ সেনা বাহিনীর ইঞ্জিনিয়ার সার্ভিসেস (এমইএস) ময়মনসিংহের সেনানিবাসের সদস্য বর্তমানে জাতি সংঘের শান্তিরক্ষী মিশনে সাউথ সুদানে কর্মরত শহিদুল ইসলামের নজরে পড়ে। পরে তিনি লন্ডনের সারাহ্ হাবিব ট্রাস্ট লন্ডনের কলম সাহিত্য সংসদের চেয়ারম্যান প্রফেসার নজরুল ইসলাম হাবিবির কাছে বিষয়টি আলোচনা করলে ওই ট্রাস্ট থেকে নাছিমাকে ভর্তির জন্য বিশ হাজার টাকা সহায়তা দেয়ার ব্যবস্থা করেন। নাছিমা নেত্রকোনা জেলার শেখ হাসিনা বিশ্ব বিদ্যালয়ে ভর্তি পরীায় মেধা তালিকায় এ ইউনিটে ৮ম ও বি ইউনিটে ২৪তম স্থান লাভ করার পরও মাত্র বিশ হাজার টাকার জন্য ওই বিশ্ব বিদ্যালয়ে ভর্তি হতে পারছিল না। নাছিমা তার আবেগাপ্লুত কন্ঠে জানায়, ভ্যান চালকের মেয়ে আমি। সবাই সহযোগিতা করলে আমি লেখাপড়া শিখে ম্যাজিস্ট্রেট হবো। দরিদ্র অসহায় মানুষের পাশে দাড়াবো।

এদিকে, লন্ডনের সারাহ্ হাবিব ট্রাস্ট লন্ডনের কলম সাহিত্য সংসদের চেয়ারম্যান প্রফেসার নজরুল ইসলাম হাবিবি লন্ডন থেকে মুঠো ফোনে জানান, সারা পৃথিবীতে বাংলাদেশকে পরিচিত করতে বিভিন্ন দেশের দরিদ্র, অসহায় মেধাবী শিার্থীদের সহায়তার জন্য তাদের সংগঠন নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!