You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুর টাইমসের “হিরো অব দ্যা টাউন” ভিক্টোরিয়া স্কুলের নূর

শেরপুর টাইমস ডট কমের এবারের “হিরো অব দ্যা টাউন” হয়েছেন শেরপুর সরকারী ভিক্টোরিয়া একাডেমীর শিক্ষার্থী আশিকুর রহমান নূর। আজ সন্ধ্যায় শেরপুর ডিসি উদ্যানে ৩ দিন ব্যাপী আয়োজিত অমর একুশে বই মেলার শেষ দিনে শেরপুর টাইমস আয়োজিত প্রথমবারের “হিরো অব দ্যা টাউন” হয়েছেন তিনি। আজ সমাপনী অনুষ্ঠানে শেরপুর টাইমস আয়োজিত “বঙ্গবন্ধু ও বাংলাদেশ” বিষয়ক কুইজ প্রতিযোগিতায় সর্বাধিক প্রশ্নের উত্তর দিয়ে “হিরো অব দ্যা টাউন” মনোনীত হন।

প্রায় ৫০ জন স্কুল ও কলেজ পর্যায়ের শিক্ষার্থীদের মধ্যে এই কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এসময় কুইজ সঞ্চালনা করেন তরুণ বিতার্কিক এমদাদুল হক রিপন। অনুষ্ঠান শেষে জয়ীদের মধ্যে পুরষ্কার তুলে দেন ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি ও শেরপুর টাইমসের ষ্টাফ রিপোর্টার ইমরান হাসান রাব্বী, শেরপুর গ্র্যাজুয়েট ক্লাবের সভাপতি আলআমিন রাজু, শেরপুর ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের সহসভাপতি জাহিদুল খান সৌরভ, শিক্ষক সুমন সুহানুর, সাংবাদিক নাঈম ইসলাম, বিডি আইটি জোনের পরিচালক ইফতেখার পাপ্পু, লেখিকা ব্রিজেট বেবী ও জান্নাতুল ফেরদৌস।

মাহফুজুল হক ও রুকসানা মাহফুজ দম্পতির ছোট ছেলে আশিকুর রহমান নূর শেরপুর সরকারী ভিক্টোরিয়া একাডেমী থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছেন। নূরের পিতা মাহফুজুল হক ঝগড়ারচর আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং মা রুকসানা মাহফুজ গৃহিণী। বড় ভাই আতাউর রহমান নূর জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত। মেধাবী নূর পিএসসি ও জেএসসিতে জিপিএ৫ পেয়েছে। তিনি জেএসসিতে জেলায় ছেলেদের মধ্যে ৫ম হয়েছেন তার পরিবারের একটি সূত্র। আর তারই ধারাবাহিকতায় এবারের এসএসসিতেও ভালো ফলাফল আশা করছেন। ভবিষ্যতে ইঞ্জিনিয়ার হবার স্বপ্ন দেখেন আশিকুর রহমান নূর।

আয়োজন সম্পর্কে শেরপুর টাইমস ডট কমের নির্বাহী সম্পাদক ও এসএ টিভির জেলা প্রতিনিধি প্রভাষক মহিউদ্দিন সোহেল বলেন, শিক্ষার্থীদের মধ্যে বাংলা ভাষা ও বাংলাদেশ নিয়ে আগ্রহ সৃষ্টির লক্ষ্যে শেরপুর টাইমস এই মেলাতে প্রতিদিন কুইজের ব্যবস্থা করেছে। আর আজ শেষদিনে মেধার লড়াইয়ে “হিরো অব দ্যা টাউন” মনোনীত করাটা মেলাতে ভিন্নমাত্রা যোগ করেছে। শেরপুরের মানুষের কাছে বস্তুনিষ্ঠ সংবাদ পৌঁছে দেয়ার পাশাপাশি শেরপুর টাইমস শিক্ষার্থীদের নিয়ে এসব ভিন্ন আয়োজন অব্যাহত রাখার আশা ব্যক্ত করছে।

এবারের বই মেলাতে শেরপুর টাইমসের ভিন্নধর্মী এ আয়েজন সম্পর্কে শেরপুরের স্থানীয় সরকারের উপপরিচালক এটিএম জিয়াউল ইসলাম (উপসচিব) বলেন, মেলাকে প্রাণবস্ত করে তুলতে শেরপুর টাইমসের এই আয়োজন প্রশংসার দাবীদার। শিক্ষার্থীদের নিয়ে শেরপুর টাইমসের এসব ভিন্নধর্মী আয়োজন অব্যাহত থাকবে আশা করছি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!