You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুর টাইমসের নিয়োগ পেলেন তিন তরুণ সাংবাদিক

শেরপুর জেলার প্রথম অনলাইন সংবাদমাধ্যম শেরপুর টাইমস ডট কমে নিয়োগ পেলেন তিন তরুণ সাংবাদিক। নিয়োগপ্রাপ্তরা হলেন শ্রীবরদী উপজেলা প্রতিনিধি হিসেবে শাকিল মুরাদ, ঝিনাইগাতী উপজেলা প্রতিনিধি হিসেবে জাহিদুল হক মনির, নকলা উপজেলা প্রতিনিধি হিসেবে জিয়াউল হক জুয়েল।

আজ সন্ধ্যায় শহরের খরপুরস্থ শেরপুর টাইমস ডট কমের অস্থায়ী কার্যালয় নির্ঝরে তাদের নিয়োগের প্রয়োজনীয় কাগজপত্র প্রদান করেন শেরপুর টাইমসের সম্পাদক এসএ শাহরিয়ার মিল্টন।

এসময় শেরপুর টাইমস ডট কমের উপদেষ্টা সম্পাদক ও দেশ টিভি’র জেলা প্রতিনিধি রফিক মজিদ, নির্বাহী সম্পাদক ও এসএ টিভি’র জেলা প্রতিনিধি প্রভাষক মহিউদ্দিন সোহেল, শ্রীবরদী উপজেলার স্টাফ রিপোর্টার রমেশ সরকার, নালিতবাড়ী উপজেলার স্টাফ রিপোর্টার জাহাঙ্গীর আলম তালুকদার, শেরপর টাইমসের স্টাফ রিপোর্টার ও ডিবিসি নিউজের শেরপুর জেলা প্রতিনিধি ইমরান হাসান রাব্বী উপস্থিত ছিলেন।

নিয়োগ প্রদান অনুষ্ঠানের সংক্ষিপ্ত আলোচনায় শেরপুর টাইমসের নির্বাহী সম্পাদক প্রভাষক মহিউদ্দিন সোহেল বলেন, ২০১৩ সাল থেকে পাঠকের ভালোবাসায় শেরপুর টাইমস এগিয়ে যাচ্ছে। এই অগ্রযাত্রায় পাঠকের কাছে দ্রুত সময়ের মধ্যে সঠিক ও নির্ভুল সংবাদ প্রকাশে শেরপুর টাইমসের সকল প্রতিনিধি নিরলস কাজ করে যাচ্ছেন। এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে শেরপুর টাইমসের সকল প্রতিনিধিদের সর্বাত্বক সহযোগিতা প্রদানের জন্য স্থানীয় প্রশাসন, জনপ্রতিনিধি ও পাঠকের প্রতি অনুরোধ জানান।

এসময় শেরপুর টাইমসের সম্পাদক এসএ শাহরিয়ার মিল্টন বলেন, সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের কারণেই শেরপুর টাইমস ডট কম আজ জেলার বহুল পঠিত অনলাইন সংবাদ মাধ্যম হিসেবে পাঠকমনে স্থান পেয়েছে। এই ধারাবাহিকতা বজায় রাখার জন্য তিনি শেরপুর টাইমসের সাথে জড়িত সকল সাংবাদিক ও প্রতিনিধিদের প্রতি আহবান জানান।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!