You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুর টাইমসের জমকালো চতুর্থ প্র্রতিষ্ঠা বার্ষিকী পালিত

 চার বছর পেরিয়ে গত ২৬ মার্চ পাঁচ বছরে পদাপর্ণ করেছে শেরপুর জেলা ভিত্তিক প্রথম অনলাইন নিউজ পোর্টাল ও সংবাদ সংস্থা শেরপুর টাইমস ডটকম । এ উপলক্ষে রবিবার রাতে হোটেল সম্রাটের হল রুমে শেরপুর টাইমস পরিবারের এক মিলন মেলায় কেক কেটে চতুর্থ প্র্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

এসময় শেরপুর টাইমস চেয়ারম্যান মো.আনিসুর রহমান, শেরপুর টাইমসের অনলাইন টিভি ও রেডিও’র আনুষ্ঠানিক সম্প্র্রচার উদ্ধোধন করেন। পরে প্রতিনিধিদের মাঝে চতুর্থ প্র্রতিষ্ঠা বার্ষিকীর চার রঙা বিশেষ সাময়িকীসহ শেরপুর টাইমসের লগো সম্বলিত মগ ও টি র্শাট বিতরণ করা হয়।

শেরপুর টাইমস সম্পাদক শাহরিয়ার মিল্টন এর সভাপতিত্বে প্র্রতিষ্ঠা বার্ষিকী ও প্রতিনিধি সম্মোলনের আলোচনা সভায় বক্তব্য রাখেন টাইমস চেয়ারম্যান মো.আনিসুর রহমান,  নির্বাহী সম্পাদক প্রভাষক মহিউদ্দিন সোহেল, ব্যবস্থাপনা সম্পাদক সাবিহা জামান শাপলা, বার্তা সম্পাদক এম. সুরুজ্জামান,প্রধান প্রতিবেদক সুজন, সেন, নিজস্ব প্রতিবেদক শাহজাদা স্বপন, হারুন অর রশিদ দুদু ,জাহাঙ্গীর আলম তালুকদার,রমেশ সরকার, মোশারফ হোসেন, সানী ইসলাম , শেরপুর টাইমস অনলাইন টিভির বিভাগীয় সম্পাদক ইমরান হাসান রাব্বী, সাংবাদিক শাকিল মুরাদ, জাহিদুল ইসলাম মনির সহ প্রমুখ।

শেরপুর টাইমস মিডিয়া গ্রুপের চেয়ারম্যান আনিসুর রহমান বলেন, সীমিত জনবল নিয়ে মাত্র চার বছরে শেরপুর টাইমস যে সফলতা অর্জন করেছে তা রীতিমতো ঈর্ষণীয়। শেরপুর টাইমসের সংবাদকর্মীদের কঠোর পরিশ্রম, মমত্ব বোধ সঙ্গে তাদের একান্ত আন্তরিকতা ছাড়া এ অনলাইন পত্রিকাটির পাঠক প্রিয়তা বাড়ানো কোনভাবেই সম্ভব ছিল না। এ জন্যে শেরপুর টাইমস কর্তৃপক্ষ  মেধাবী সেসব সংবাদকর্মীদের  আন্তরিকভাবে কৃতজ্ঞতা জানাচ্ছে।

শেরপুর টাইমস  সম্পাদক শাহরিয়ার মিল্টন বলেন, আমাদের এই কণ্টকাকীর্ণ যাত্রা শুরু হয়েছে কিছু তরুণ, মেধাসম্পন্ন ও সংবাদ পরিবেশনে কর্ম উদ্যোমীদের নিয়ে। তরুণদের মাঝেও যে অপার সম্ভাবনা থাকে আর অদম্য বাসনা থাকলে স্টার সাংবাদিক না হয়েও যে তারা ভালো কিছু করতে পারে সেটাই দেখিয়েছে শেরপুর টাইমস। পাঠকের খবরের চাহিদা পূরনে বস্তুুনিষ্ঠতার যে ছাপ শেরপুর টাইমস রাখছে, তা অব্যাহত থাকবে সব সময়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!