You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুর জেলা সমিতি ইউএসএ, ইনক-এর নয়া কমিটি ।। মুক্তা সভাপতি, মনির সাধারণ সম্পাদক

যুক্তরাষ্ট্রে বসবাসরত শেরপুর জেলার প্রবাসীদের নিয়ে গঠিত শেরপুর জেলা সমিতি ইউএসএ ইনক. এর নয়া কমিটি ঘোষণা করা হয়েছে। এতে মোঃ মাসুদ পারভেজ মুক্তাকে সভাপতি ও মোঃ সাইফুল ইসলাম তালুকদার মনিরকে সাধারণ সম্পাদক করে ২ বছর মেয়াদে ২৩ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

৪ ফেব্রুয়ারি নিউইয়র্কের ব্রোঞ্জে অবস্থিত এশিয়ান ড্রাইভিং স্কুল পার্টি হলে অনুষ্ঠিত সমিতির বার্ষিক সাধারণ সভায় নতুন ওই কমিটির নাম ঘোষণা করা হয়। ওইসময় যুক্তরাষ্ট্রে বসবাসরত শেরপুরের শতাধিক নাগরিক উপস্থিত ছিলেন।

এর আগে মেয়াদোত্তীর্ণ হওয়ায় বোর্ড সভায় পূর্বের কমিটিকে ভেঙে দিয়ে মোছলেম উদ্দীনকে আহ্বায়ক করে ৩ সদস্যের নির্বাচন কমিশন গঠন করা হয়। ওই কমিশন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নতুন কমিটির সদস্যদের নাম ঘোষণা করেন।

নতুন ওই কমিটিতে মোঃ শহীদুল আলম শাহীন, সিনিয়র সহ সভাপতি, আসমাউল হুসনা লিরা ও ফারুক মিয়া সহ সভাপতি, জাহিদুল ইসলাম যুগ্ম সাধারণ সম্পাদক, সৈয়দ মোঃ জাকির হোসেন ও উসমান গণি সহ-সাধারণ সম্পাদক, মোঃ রাকিবুল ইসলাম রাসেল কোষাধক্ষ্য, খন্দকার মেহেদী হাসান সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন।

কমিটির অন্য সম্পাদকরা হলেন নবীজুল হক (ক্রীড়া ও সাংস্কৃতি), ইয়াসমিন আহমেদ (প্রচার), শরীফ ইকবাল (দপ্তর), ইমরান হোসেন অলিভ (সমাজকল্যাণ ও আপ্যায়ন), আরিফুল হক (সাহিত্য) ও আরজুমান আরা বেগম (মহিলা)। এছাড়া আলাউদ্দিন পলাশ, সিরাজুল ইসলাম, আসাদুজ্জামান সেলিম, কোরবান আলী, শফিকুল ইসলাম, শাহীনুর আলম ও শাহ নেওয়াজ জামান ওই কমিটির কার্যকরী সদস্য নির্বাচিত হয়েছেন।

শেরপুর জেলা সমিতি ইউএসএ, ইনক-এর সাবেক সভাপতি মো. আলাউদ্দিন পলাশ ও সাবেক সাধারণ সম্পাদক মুহাম্মদ নাইস চৌধুরীর প্রেরিত ইমেইল সূত্রে এই তথ্য পাওয়া  গেছে ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!