You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুর জেলা ব্র্যান্ডিং কার্যক্রমে অবদান রাখায় সম্মাননা পেলেন রাব্বী

“পর্যটনের আনন্দে, তুলসীমালার সুগন্ধে- শেরপুর” এই স্লোগানে ব্র্যান্ডিং হচ্ছে শেরপুর জেলা। শেরপুর জেলা ব্র্যান্ডিং কার্যক্রমে অবদান রাখায় ও সক্রিয়ভাবে ব্র্যান্ডিং কার্যক্রমে অংশ নেয়ায় সম্মাননা পেলেন ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি ও শেরপুর টাইমস ডট কমের ষ্টাফ রিপোর্টার ইমরান হাসান রাব্বী।

শেরপুর ডিসি উদ্যানে আয়োজিত ৩ দিনব্যাপী ৩৯তম বিজ্ঞান ও প্রযুক্তি মেলার সমাপণী অনুষ্ঠানে তাকে এ সম্মাননা প্রদান করা হয়। এসময় শেরপুর জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন ও স্থানীয় সরকারের উপপরিচালক এটিএম জিয়াউল ইসলাম (উপসচিব) জেলা ব্র্যান্ডিং লোগো সম্বলিত সম্মাননা রাব্বীর হাতে তুলে দেন।

অনুষ্ঠানে বক্তারা ডিবিসি নিউজের মাধ্যমে শেরপুরকে পরিচিত করার প্রচেষ্টা ও শেরপুর টাইমসের মাধ্যমে বিভিন্ন ইভেন্টের আয়োজন করে শেরপুরকে এগিয়ে নেয়ার কার্যক্রমের প্রশংসা করেন। এছাড়া এবারের মেলাতে রাব্বীর ভিন্নধরনের ইভেন্টের মাধ্যমে আগত শিক্ষার্থীদের বাংলা কুইজ প্রতিযোগিতা আয়োজনের জন্যও অভিনন্দন জানান। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জন কেনেডি জাম্বিল, শেরপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুর রহমান প্রমূখ উপস্থিত ছিলেন।

ইমরান হাসান রাব্বী শেরপুর জেলা ব্র্যান্ডিং এর জন্য সার্বজনীন প্লাটফরম “আমাদের শেরপুর” ওয়েবসাইট ও আমাদের শেরপুর নামে একটি বিশেষ মোবাইল অ্যাপ তৈরী করেছেন। এর পাশাপাশি নিজ উদ্যোগে জেলা ব্র্যান্ডিং এর জন্য তিনি শেরপুরের তথ্যবহুল দুটি প্রামাণ্যচিত্র “পরিচিতি শেরপুর” ও “ঢাকা টু গজনী” তৈরী করেছেন। সম্প্রতি ব্র্যান্ডিং লোগো সম্বলিত মগ ও শেরপুরের ভৌগলিক নির্দেশক পণ্য তুলসীমালা চাল সরবরাহের জন্য প্যাকেটের ডিজাইন তৈরী করেছেন। তিনি বর্তমানে সাংবাদিকতার পাশাপাশি জেলা ব্র্যান্ডিং ও পর্যটন এলাকাগুলোর পরিচিতি বাড়াতে অনলাইনে বিভিন্ন গ্রুপ ও পেজের মাধ্যমে কাজ করে যাচ্ছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!