You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুর জেলা পরিষদ সদস্যের হামলাকারীদের শাস্তির দাবীতে বিক্ষোভ

 

শেরপুরে জেলা পরিষদ সদস্য জাকারিয়া বিষুর উপর হামলাকারীদের বিরুদ্ধে মামলা গ্রহন এবং শাস্তির দাবীতে স্বারকলিপি প্রদানসহ হাজারো লোকের অংশগ্রহনে বিক্ষোভ মিছিল করেছে নবীনগর এলাকাবাসী।

আজ রবিবার বেলা সাড়ে ১১ টার দিকে আইনি ব্যবস্থা গ্রহনের জন্য এলাকাবাসীর পক্ষে আলহাজ্ব সিরাজুল ইসলাম মাস্টার সাক্ষরিত একটি স্বারকলিপি জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে প্রদান করা হয় । পরে মিছিলটি শহরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন শেষে একইস্থানে এসে শেষ হয়।

স্বারকলিপিতে জেলা পরিষদের সদস্য ,জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোহাম্মদ জাকারিয়া বিষুর উপর বর্বরোচিত হামলার মামলা রের্কড করার ও একই সাথে হামলাকারীদের গ্রেপ্তার এবং আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তি নিশ্চিত করে সন্ত্রাসমুক্ত শেরপুর গড়ার দাবী জানানো হয়।

স্বারকলিপিতে আরো বলা হয়, একটি প্রভাবশালী মহলের লালিত পালিত সন্ত্রাসী বাহিনী জেলা পরিষদ সদস্য বিষুর উপর হামলার মামলা তদন্তের নামে কালক্ষেপন করে অপরাধীদের উৎসাহিত করার অভিযোগ তুলে দাবী করা হয় গত ২৩ অক্টোবর জাকারিয়া বিষুর উপর যে হামলা করা হয়েছে তা পরিকল্পিতভাবে হত্যাকান্ডের জন্য ঘটানো হয়েছে ।

এসময় জেলা পরিষদ সদস্য জাকারিয়া বিষু, পৌর কাউন্সিলর জেলা যুবলীগের সভাপতি মো. নজরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ফখরুল মজিদ খোকন, চিকিৎসক নেতা ডা: এম এ বারেক তোতা , জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ্ব দুলাল মিয়া, পরিবহন শ্রমিকনেতা মজিবর রহমান ,সাবেক কমিশন আব্দুল হামিদ সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!