You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুর জেলা পরিষদের সাংবাদিক সম্মেলন

শেরপুর জেলা পরিষদ সদস্য মোহাম্মদ জাকারিয়া বিষু সাংবাদিক সম্মেলন করে মিথ্যা ও বানোয়াট অভিযোগের প্রতিবাদে পাল্টা সাংবাদিক সম্মেলন করেছেন জেলা পরিষদ। বুধবার ( ২৫ অক্টোবর ) দুপুরে জেলা পরিষদ মিলানায়তনে অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলনে জেলা পরিষদের সদস্যরা উপস্থিত ছিলেন।

এ সময় জেলা পরিষদের ১৯ সদস্য সাক্ষরিত লিখিত বক্তব্য পাঠ করেন প্যানেল চেয়ারম্যান-১ এসএম সাব্বির আহাম্মেদ খোকন।

তিনি তার লিখিত বক্তব্যে বলেন, জেলা পরিষদের সদস্য জাকারিয়া বিষু গত সোমবার (২৩ অক্টোবর ) দুপুরে শেরপুর জেলা পরিষদের নিচতলায় তাকে মারধর করার যে অভিযোগে তিনি সাংবাদিক সম্মেলনে করছেন তা মিথ্যা ও বানোয়াট । সেদিন জেলা পরিষদে কোন প্রকার মারধরের ঘটনা ঘটেনি। যদি ব্যক্তিগত বাব্যবসায়িক লেনদেন নিয়ে পরিষদের বাইরে কোন ঘটনা ঘটে তার দ্বায়িত্ব জেলা পরিষদের নয় ।

তিনি আরো বলেন, আমাদের জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুনকবীর রুমানকে জড়িয়ে যেসব মনগড়া কথা আমাদের সদস্য জাকারিয়া বিষু বলেছেন তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আমরা ১৯ জন সদস্য তথা জেলা পরিষদ মনে করেন একটি কুচক্রী মহল রাজনৈতিক উদ্দেশ্য হাসিল করার জন্য বিষুকে ব্যবহার করছেন । আমাদের পরিষদের চেয়ারম্যান ন্যায়সংগত কাজ করছেন বলেই আমরা তার প্রতিটি শুভ উদ্দ্যোগের সাথে একমত পোষন করছি।

সংবাদ সম্মেলনে জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুনকবীর রুমান, প্যানেল চেয়ারম্যানগন ও সদস্যরা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে জেলা পরিষদ সদস্য জাকারিয়া বিষু জানান, আমি জনপ্রতিনিধি ও সক্ষম সুস্থ মানুষ কারো প্ররোচনায় আমিএমন অভিযোগ করিনি । ঘটনা সত্য, আমাকে জেলা পরিষদের এসও সাহেবের রুমে মারধর করা হয়েছে। তদন্তে সব বের হয়ে আসবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!