You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুর জেলা গণ-গ্রন্থাগারের পুরস্কার ও সনদ পত্র বিতরণ

গত ১৬ এপ্রিল রোববার বিকেলে শেরপুর জেলা সরকারি গণ-গ্রন্থগারের উদ্যোগে বিভিন্ন জাতীয় দিবস এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে স্কুল-কলেজের শিক্ষার্থীদের মাঝে আয়োজিত আবৃত্তি, বইপাঠ ও রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান ও সনদ পত্র বিতরণ করা হয়।
শেরপুর সরকারি গণ-গ্রন্থগারের লাইব্রেরিয়ান সাজ্জাদুল করিমের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আরিফুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যথাক্রমে শেরপুর সরকারি কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক শিব শংকর কারুয়া এবং কবি সংঘ, শেরপুর এর সভাপতি বিশিষ্ট কবি সাংবাদিক ও কলামিস্ট তালাত মাহমুদ।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিভিন্ন বিষয়ে ৫০ জন বিজয়ীকে পুরস্কৃত ও সনদ পত্র প্রদান করা হয় এবং প্রতিযোগিতায় অংশ গ্রহণকারী আরও ১০০ জনকে শান্তনা পুরস্কার দেওয়া হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!