শেরপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন ।। সভাপতি আধার, সম্পাদক রকীব

শেরপুর জেলা আইনজীবী সমিতির কার্যকরী পরিষদের নির্বাচনে আওয়ামী লীগ ও সমমনাদের সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ সংখ্যাগরিষ্ঠতা অর্জন করেছে। ২২ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত সমিতির ২নং বার ভবন মিলনায়তনে এ নির্বাচনে সভাপতিসহ ৭ পদে সমন্বয় পরিষদ ও সাধারণ সম্পাদকসহ ৪ পদে বিএনপি ও সমমনাদের সমর্থিত প্রার্থীরা বিজয়ী হয়েছেন।

ভোট গণনা শেষে সন্ধ্যায় প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট নারায়ণ চন্দ্র হোড় ওই ফলাফল ঘোষণা করেন। ঘোষিত ফলাফল অনুযায়ী সমন্বয় পরিষদ থেকে সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম আধার ১৩২ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। এটি বারের নির্বাচনের ইতিহাসে সবচেয়ে বড় ব্যবধানের জয় এবং তিনিই শেরপুরসহ দেশের কনিষ্ঠতম সভাপতি হলেন। তার প্রতিদ্বন্দ্বী বিএনপি ও সমমনাদের সমর্থিত ঐক্য পরিষদের সভাপতি প্রার্থী এডভোকেট মিজানুর রহমান পেয়েছেন ৪১ ভোট। সাধারণ সম্পাদক পদে ঐক্য পরিষদের এডভোকেট খন্দকার মাহবুবুল আলম রকীব ৯৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক প্রার্থী এডভোকেট তারিকুল ইসলাম ভাসানী পেয়েছেন ৭৬ ভোট।

অন্যান্য পদে নির্বাচিতরা হচ্ছেন সহ-সভাপতি এডভোকেট হরিদাস সাহা (আ’লীগ), সহ-সাধারণ সম্পাদক এডভোকেট ইসমাইল হোসেন (আ’লীগ), সাহিত্য ও পাঠাগার সম্পাদক এডভোকেট মোহাম্মদ খোরশেদ আলম (আ’লীগ), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এডভোকেট মোঃ আল আমিন (বিএনপি), অডিটর এডভোকেট মোঃ ফরহাদ আলী (বিএনপি) এবং নির্বাহী সদস্য পদে এডভোকেট মোঃ রেদওয়ানুল হক আবীর (আ’লীগ), এডভোকেট নরেশ চন্দ্র দে (আ’লীগ), এডভোকেট মেরাজ উদ্দিন চৌধুরী (আ’লীগ) ও এডভোকেট আশরাফুন্নাহার রুবী (বিএনপি)।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের