You dont have javascript enabled! Please download Google Chrome!

শেরপুর জেলা আইনজীবি সমিতির নবনির্বাচিত সভাপতিকে শেরপুর ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের শুভেচ্ছা

শেরপুর জেলা আইনজীবি সমিতির নবনির্বাচিত সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধারকে শুভেচ্ছা জানিয়েছে শেরপুর ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের সদস্যরা। আজ সন্ধ্যায় শহরের বটতলা সিটি মিডিয়া সেন্টারে শেরপুর ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের একটি প্রতিনিধিদল এই ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় সংগঠনটির উপদেষ্টা প্রভাষক মহিউদ্দিন সোহেল, সভাপতি সোহেল রানা, সহ সভাপতি জাহিদুল খান সৌরভ, সাধারণ সম্পাদক ইমরান হাসান রাব্বী, সহ সাধারণ সম্পাদক জাহিদুল হক মনির, সাংগঠনিক সম্পাদক এসএম জুবাইদুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আলমগীর আল-আমিন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক জিয়াউল হক জুয়েল, দপ্তর সম্পাদক রইচ উদ্দিন আহমেদ হৃদয়, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মিনহাজ উদ্দিন, প্রশিক্ষণ ও গবেষনা বিষয়ক সম্পাদক নাঈম ইসলাম, কার্যনির্বাহী সদস্য ইফতেখার পাপ্পু, সদস্য মাহমুদুর রহমান সুজয় ও সুমন সুহানূর উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২২ ফেব্রুয়ারি বৃহস্পতিবার শেরপুর জেলা আইনজীবী সমিতির কার্যকরী পরিষদের নির্বাচনে আওয়ামী লীগ ও সমমনাদের সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদে এডভোকেট রফিকুল ইসলাম আধার ১৩২ ভোট পেয়ে জেলা আইনজীবি সমিতির সভাপতি ও দেশের কনিষ্ঠতম বার সভাপতি নির্বাচিত হন। তিনি বর্তমানে শেরপুর প্রেসক্লাবের সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!